কেনো মদ্যপান করা ছেড়ে দিয়েছিলেন মেগান ফক্স

হলিউড তারকা মেগান ফক্স মদ্যপান করেন না, এ তথ্য অনেকেই জানেন। কিন্তু এর পেছনে কি কারণ রয়েছে তা অনেকেই জানেন না। এ নিয়ে কোনো মন্তব্যও করেননি তিনি।

কিন্তু এবার প্রায় এক যুগ পর এ নিয়ে মুখ খুললেন ৩৫ বছর বয়সী এই আমেরিকান অভিনেত্রী। জানান, ২০০৯ সালের গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রেড কার্পেটে কিছু বেফাঁস মন্তব্য করেছিলেন।

২০০৯ সালের গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মেগান ফক্স মুখ ফসকে বেফাঁস কিছু মন্তব্য করেন। সেদিন একটু মাত্রাতিরিক্তই পানাহার করে ফেলেছিলেন বলে স্বীকার করেন ‘ট্রান্সফরমারস’ খ্যাত এই তারকা। এ জন্যই তিনি মদ্যপান ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেন।

হু হোয়াট হয়্যার-কে দেয়া এক সাক্ষাৎকারে মেগান বলেন, ‘এখন আমি আর পানাহার করি না। এর কারণ, সেদিন এমন সব ফালতু মন্তব্য করেছিলাম, যেগুলো রেড কার্পেটে করা উচিত নয় কারো।’

এই অভিনেত্রী আরো বলেন, ‘সেদিনের সেই রেড কার্পেটে আমি যা-ই বলে থাকি না কেন, সেজন্য আমাকে প্রচুর ঝামেলা পোহাতে হয়েছিল।’

হলিউড সংবাদমাধ্যম পেজ সিক্স-এর খবর, সেদিন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ঢোকার মুহূর্তে দেয়া এক সাক্ষাৎকারে তারকা অভিনেত্রী সালমা হায়েককে ইঙ্গিত করে মুখ ফসকে ব্যঙ্গাত্মক অর্থে মেগান বলে ফেলেন, ‘আহা, আমার স্তনগুলো যদি তার মতো হতো!’ এছাড়াও আরো কিছু আপত্তিকর মন্তব্য করেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × five =

সর্বশেষ বিনোদন