কত টাকার মালিক তামিল তারকা সুরিয়া?

২৩ জুলাই (শুক্রবার) ৪৬ বসন্তে পা রাখলেন তামিল অভিনেতা, প্রযোজক ও টিভি উপস্থাপক সুরিয়া।

পুরো নাম সরভানন শিবকুমার হলেও সুরিয়া নামেই তিনি জনপ্রিয়। ১১৯৭ সালে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর দিয়ে গেছেন অসংখ্য ব্যবসাসফল সব সিনেমা। বারানম আয়রাম (২০০৮), নন্দা (২০০১), ২৪ (২০১৬), গজিনি (২০০৫), কাখা কাখা (২০০৩), অয়ন (২০০৯), পিথামগন (২০০৩), ফ্রেন্ডস (২০০১), সুররাই পোত্তরুসহ (২০২০) বেশ কিছু হিট সিনেমা রয়েছে সুরিয়ার ঝুলিতে।

আসুন জেনে নেই দীর্ঘ এই ক্যারিয়ার জীবনে তার সম্পত্তির পরিমাণ কেমন।

সম্পত্তি
পত্রপত্রিকার খবর, সুরিয়ার নেট সম্পত্তিমূল্য ২৫০ কোটি রুপির কাছাকাছি। প্রতি সিনেমায় তিনি ৩৫ থেকে ৪০ কোটি রুপি করে পারিশ্রমিক নেন। তার আয়ের উৎস অভিনয়, টুডি এন্টারটেইনমেন্ট থেকে চলচ্চিত্র প্রযোজনা, টেলিভিশনে উপস্থাপনা ও বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তি।

বিলাসবহুল গাড়ি

বিভিন্ন সাক্ষাৎকারে সুরিয়া বলেছেন, লং ড্রাইভে যেতে পছন্দ করেন এ দক্ষিণী তারকা। এ অভিনেতার গ্যারেজে রয়েছে টয়োটা ফরচুনার (৩০-৩৮ লাখ রুপি), জাগুয়ার এক্সএফ (৫৫ লাখ রুপির কাছাকাছি), অডি এ৭ (প্রায় ৮৬ লাখ রুপি), মার্সিডিস-বেনজ এমএল-ক্লাস (দাম বিভিন্ন ভ্যারিয়েন্টের ওপর নির্ভরশীল) এবং অডি কিউ৭ (৬৯-৮১ লাখ রুপি)।

সুরিয়ার ঝুলিতে পুরস্কারও কম নয়। আগামীতে তাকে একটি নেটফ্লিক্স অ্যান্থলজি ওয়েব সিরিজে দেখা যাবে। এ ছাড়া কয়েকটি সিনেমা রয়েছে তার হাতে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × 5 =

সর্বশেষ বিনোদন