শুটিংয়ে ফিরলেন কাজল

করোনার দ্বিতীয় ঢেউয়ে অন্যান্য কাজের মত থমকে গিয়েছিল বিনোদন জগতেরও সমস্ত কাজ। পিছিয়ে পড়েছিল সিনেমার শুটিং, সিনেমা মুক্তির সময়। বিরতি নিয়েছিলেন বলিউড তারকারা, অভিনেত্রী কাজল দেবগনও। তবে দীর্ঘ বিরতির পর এবার কাজে ফিরে বেশ খুশি কাজল। শুটিং ভ্যানে মেকআপ প্রস্তুতির ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিজেই সে কথা জানালেন।

২০ জুলাই শুটিং শুরু করেছেন কাজল দেবগন। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে শুটিংয়ের আগে মেকআপ নেয়ার ভ্যানে বসে আছেন তিনি। ছবিটির সঙ্গে শিরোনামে তিনি লিখেছেন, ‘অনেক দিন পর শুটিং সেটে ফিরলাম। কী যে ভালো লাগছে, যেন পার্টি করতে এসেছি।’ তার এ উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে লাখো ভক্তের মধ্যেও। অন্তত সেই পোস্টে লাখ খানেক লাইক দেখে সেটাই বোঝা যায়।

নব্বই দশকের এই অভিনেত্রী হিন্দি সিনেমা জগতে অসংখ্য হিট ছবি উপহার দিয়েছেন। কাজল অভিনেত্রী তনুজা ও পরিচালক সমু মুখার্জির মেয়ে। ‘বেখুদি’ দিয়ে বলিউডের খাতা খুলেছিলেন তিনি। তার সবচেয়ে জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছকুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায় তার নতুন ছবি ‘ত্রিভঙ্গ’। ২০২১ সালের জানুয়ারি মাসের এ ছবিতে নৃত্যশিল্পী রুপে দেখা দেন কাজল।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 4 =

সর্বশেষ বিনোদন