গুরুতর আহত নোরা ফাতেহি

শুটিং করতে গিয়ে মারাত্মক ভাবে আহত হয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি। অজয় দেবগান অভিনীত ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নোরাকে।

অভিষেক দুধাইয়া পরিচালিত ‘ভুজ : দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিটি ১৯৭১ সালের বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময়কালের প্রেক্ষাপটে তৈরি। অজয় ও নোরা ছাড়াও এই সিনেমায় অভিনয়ে আরো আছেন সঞ্জয় দত্ত, সোনাক্ষি সিনহা এবং শরদ কেলকর।

হিন্দুস্তান টাইমসকে শুটিং চলাকালীন এই দুর্ঘটনা প্রসঙ্গে নোরা বলেন, ‘আমরা একটি অ্যাকশন সিক্যুয়েন্সের জন্য শ্যুটিং করছিলাম। পরিচালক সিঙ্গল টেকে একটি ক্যামেরার মাধ্যমে এই দৃশ্যটির শট নিতে চেয়েছিলেন। সেকারণে আমি এবং আমার সহ অভিনেতা অ্যাকশন কোরিওগ্রাফি করছিলাম। যেখানে আমার মুখে একটি বন্দুক ঠেকাতে যাবে ও এবং আমি এক ঝটকায় সেটা সরিয়ে নিয়ে ওকে মারতে শুরু করব।’

নোরা আরো জানান, শ্যুটিংয়ের ঠিক পাঁচ মিনিট আগে একদম সঠিক রিহার্সাল করেছিলেন নোরা। যখন আসল টেক শুরু হয় তখন কো-অর্ডিনেশন ঠিক হয়নি। সহ অভিনেতা তার মুখে বন্দুকটি ছুঁড়ে মারে। ধাবত বন্দুকের নল ভারী হওয়ায় নোরার কপালে আঘাত লাগে। রক্ত ঝরতে শুরু করে। রক্ত বের হওয়ার কারণে ক্ষতস্থান ফুলে যাওয়ায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল নোরাকে।

অভিনেত্রী আরো বলেন, ‘পরের দিন, আমরা অন্য একটি অ্যাকশন দৃশ্যের শ্যুট করেছি। ধাওয়া করার সিক্যুয়েন্স ছিল। দৌড়, অ্যাকশন এবং দ্রুতগতির দৃশ্য ছিল। শ্যুটিং করার সময় আমি পড়ে যাই। আমার আঙুলে বাজেভাবে চোট আসে। যে কারণে পুরো শ্যুট জুড়ে আমাকে একটি স্লিং পরতে হয়েছিল। সব মিলিয়ে শারীরিকভাবে শক্ত থাকতে হয়েছিল। কোনো স্টান্ট ডাবল না করে নিজেই আমি সমস্ত দৃশ্যের শ্যুট করেছি। আমি অনেক আহত হয়েছি। তবে এই দাগ নিয়ে আমি গর্বিত। কারণ এটি আমাকে একটি অসামান্য শিক্ষার অভিজ্ঞতা দিয়েছে। যেগুলো আমার আজীবন মনে থাকবে।’

‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ সিনেমাটি ১৩ই আগস্ট ডিজনি+ হটস্টারে মুক্তি পাবে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen − three =

সর্বশেষ বিনোদন