বানসালির সিনেমায় রণবীরের বদলে কার্তিক!

বলা চলে বর্তমানে ক্যারিয়ারে খুব ভালো সময় যাচ্ছে অভিনেতা রণবীর কাপুরের। সর্বশেষ মুক্তি পেয়েছিল তার ‘সঞ্জু’ সিনেমাটি এবং বক্স অফিসে তা বেশ সাফল্য অর্জন করে। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করেছিলেন তিনি।

এছাড়া তার ‘ব্রহ্মাস্ত্র্য’, ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’, ‘শামসের’ মতো সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি নাম ঠিক না হওয়া পরিচালক লাভ রঞ্জনের নতুন সিনেমায় শ্রদ্ধা কাপুরের সঙ্গে দিল্লিতে শুটিংয়ে ব্যস্ত আছেন রণবীর। শ্রদ্ধা ছাড়াও এতে আছেন তার প্রেমিকা আলিয়া ভাট।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বৈজু বাওরা’ ছবিতে অভিনয় করার কথা ছিল রণবীর কাপুরের। ছবি নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার বৈঠকও হয়েছে। রণবীর ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করার কথা ছিল আলিয়া ভাট, দীপিকা পাডুকোন ও অজয় দেবগানের।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস-এর খবর, এই ছবি থেকে বাদ পড়েছেন রণবীর। সম্ভবত তিনি এই ছবি করছেন না। নিজেই পরিচালককে জানিয়েছেন এই কথা।

অন্যদিকে, ভারতীয় সংবাদমাধ্যম কইমই ডটকমের খবর, এই ছবিতে রণবীরের পরিবর্তে অভিনয় করবেন কার্তিক আরিয়ান। বানসালির অফিসে কয়েকবার গিয়েছিলেন কার্তিক, তাই অনেকের ধারণা এই সিনেমায় অভিনয় করছেন তিনি। তবে এ নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

8 + 12 =

সর্বশেষ বিনোদন