অন্তঃসত্ত্বা সোনম কাপুর?

প্রায় বছর খানেক স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে বাস করছিলেন অভিনেত্রী সোনম কাপুর। ১৩ জুলাই লন্ডন থেকে দেশে ফিরেছেন। এই দিন এয়ারপোর্টে তাকে রিসিভ করেন নায়িকার বাবা অনিল কাপুর। দীর্ঘদিন পর বাবাকে দেখে কান্নায় ভেঙে পড়েন সোনাম। এই দৃশ্য ক্যামেরায় বন্দি হয়, যা ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়েছে মা হতে চলেছেন তিনি।

এদিন সোনামকে ঢিলেঢালা পোশাকে দেখা গেছে। ছবির নিচে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীর একজন মন্তব্য করেছেন, ‘তিনি কি অন্তঃসত্ত্বা’। অপর একজন লিখেছেন,‘মনে হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা।’

যদিও এ বিষয়ে এখনো এই অভিনেত্রীর পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি। গুঞ্জন নিয়েও এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি তিনি। এছাড়া সোনমের মা হওয়ার গুঞ্জন এবারই প্রথম নয়। বিয়ের পর থেকে অনেকবারই তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা গেছে।

বক্স অফিসে সোনম কাপুর অভিনীত শেষ ছবি ‘দ্য জোয়া ফ্যাক্টর’ (২০১৯)- যা একেবারেই ব্যর্থ হয়। কিছুদিন আগে নেটফ্লিক্সের সিরিজ একে ভার্সেস একে’তে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে তাকে। বর্তমানে অভিনেত্রীর হাতে রয়েছে প্রযোজক সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার ‘ব্লাইন্ড’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 + 11 =

সর্বশেষ বিনোদন