যশ-নুসরাতের আলাপন

টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের মা হওয়ার খবরটি পুরনো হলেও, নুসরাতের সন্তানের বাবা কে? এই প্রশ্নটি এখনো বিদ্যমান। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন নুসরাত ও অভিনেতা যশ দাশগুপ্ত বিয়ে করেছেন। এমনকি এই সন্তানের বাবাও যশ। কিন্তু এ নিয়ে দুজনের কেউ কোনো প্রতিক্রিয়া জানাননি।

এ দুই তারকা নিজেদের সম্পর্ক নিয়ে কথা না বললেও দুজনের আকারে-ইঙ্গিতে বিষয়টি স্পষ্ট। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় তারা। অনুরাগীরা তাদের শেয়ার করা ছবিতে লাইক-কমেন্ট করলেও তারা একে অপরের ছবিতে কখনো কোনো মন্তব্য করেননি।

এবার কি তারা তাদের প্রেম প্রকাশ্যে আনলেন! ১৪ জুলাই ইনস্টাগ্রামে যশ একটি ছবি শেয়ার করেন। শিরোনামে লেখেন, ‘সবচেয়ে বড় জ্ঞান হলো এটা জানা যে তুমি কিছু জানো না।’ যশের এই পোস্টে মন্তব্য করেছেন নুসরাত। সেখানে তিনি লিখেছেন, ‘তোমার সঙ্গে শতভাগ একমত।’ এই মন্তব্যের জবাবে যশ লেখেন, ‘আমাকে বলো।’

এই পর্যন্ত তাদের আলাপন থেমে গেলেও, থেমে যায়নি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। নানাভাবে তারা তাদের উদ্দেশ্যে নিজেদের মতামত দিয়ে গেছেন।

এক অনুরাগী লিখেছেন, ‘আপনাদের ব্যাপারে আমরা কিন্তু সব জানি!’ আবার কেউ লিখেছেন ‘নির্লজ্জ’। কিন্তু মানুষের চোখ রাঙানিতে বিরক্ত নন নুসরাত। এসব বিষয়ে মন না দিয়ে নিজের মতোই বাঁচতেই পছন্দ করেন এই নায়িকা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

ten − 2 =

সর্বশেষ বিনোদন