কারিনার বিরুদ্ধে পুলিশে অভিযোগ

‘প্রেগন্যান্সি বাইবেল’ শিরোনামে একটি বই লিখে বিপদে পড়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। মাতৃত্বকালীন সময়ে তিনি যা যা করেছেন এবং সে সময়ে নিজের অনুভূতিগুলোই তুলে ধরেছেন তার এই বইতে।

৯ই জুলাই বইটির প্রচ্ছদ প্রকাশ করেছেন এই নায়িকা। কিন্তু বইয়ের প্রচ্ছদ হওয়ার পর থেকেই বইটিকে ঘিরে তৈরি হয়েছে নানা সমালোচনা। হিন্দুস্তান টাইমস-এর খবর, এক খ্রিস্টান ধর্মীয় সংগঠনের পক্ষ থেকে এই বইটির নামকরণ নিয়ে আপত্তি জানানো হয়েছে। শুধু তাই নয় পুলিশে অভিযোগও দায়ের করা হয়েছে।

সংবাদ সংস্থা পিটিআই-এর খবর, ভারতের মহারাষ্ট্রের বিড শহরে কারিনাসহ আরো তিনজনের নামে অভিযোগ দায়ের করেছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগও করা হয়েছে।

আলফা ওমেগা খ্রিস্টান মহাসংঘের সভাপতি আশিস শিন্দে বিডের শিবাজি নগর পুলিশ থানায় এই অভিযোগ করেন। তিনি অভিযোগে বলেন, কারিনা কাপুর খান এবং অদিতি শাহ ভিমজির লেখা এই বইয়ের নামে ‘বাইবেল’ যুক্ত করাতে খ্রিস্টান ধর্মাবলম্বীদের অপমান করা হয়েছে।

শিবাজি নগর থানার দায়িত্বরত পরিদর্শক সৈনাথ থমরে বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি, কিন্তু মামলা গ্রহণ করিনি। কারণ, বইটি আমাদের শহর থেকে প্রকাশিত হয়নি। আমি বরং অভিযোগকারীকে মামলাটি মুম্বাই গিয়ে করার পরামর্শ দিয়েছি।’

২০১৭ সলের ২০ ডিসেম্বরে জন্ম হয় সাইফ-কারিনার প্রথম সন্তান তৈমুর আলী খানের। অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ থেমে ছিলনা কারিনার। এরপর চলতি বছর ২১ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন তিনি। সম্প্রতি দ্বিতীয় ছেলের নাম প্রকাশ্যে এসেছে। তারা তাদের সন্তানের নাম রেখেছেন জেহ আলি খান।

‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক। এতে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। কারিনা ছাড়াও এতে আরো অভিনয় করছেন আমির খান। চলতি বছর ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তবে করোনা মহামারির কারণে তারিখ পরিবর্তন হতে পারে।

 

পূর্বের খবরগুলোযশ-নুসরাতের আলাপন
পরবর্তী খবরগুলোসামান্থার ছবিতে আল্লু’র মেয়ে

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

13 − one =

সর্বশেষ বিনোদন