‘তুফান’ বয়কটের ডাক

 মৃণাল ঠাকুরের সঙ্গে জুটি বেঁধে আসছেন বলিউড অভিনেতা ফারহান আখতার। ৩০ জুন মুক্তি পেয়েছে ফারহান অভিনীত ‘তুফান’ সিনেমার ট্রেইলার।

আজিজ আলী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ফারহানকে। এই সিনেমায় ফারহানের সঙ্গে হিন্দু মেয়ের প্রেম মেনে নিতে পারেননি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের একাংশ। এ নিয়েই ট্রেন্ড চলছে ‘বয়কট তুফান’।

ট্রেইলারটিতে দেখানো হয়েছে, আজিজ আলী কিভাবে গুন্ডা থেকে হয়ে ওঠে প্রতিষ্ঠিত বক্সার। একের পর এক দখল করে নেন চ্যাম্পিয়ানশিপ।

আজিজ ভালোবাসতেন ডাক্তার পূজা শাহকে, যিনি ছিলেন তার অনুপ্রেরণা। ছবিতে দেখা যায়, হিন্দু মেয়ে পূজাকে বিয়ে করেন মুসলিম আজিজ আলী।

এই ছবিতে ‘লাভ জিহাদ’ প্রচার করা হচ্ছে এমনটাই দাবি করছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। তাদের মন্তব্য, ‘জাতির সাংস্কৃতিক মূল্যবোধের পরিপন্থী’ এই ছবি। আবার কেউ কেউ বলছেন, ‘চলচ্চিত্রটি জঘন্য, অভিনেতারা জঘন্য এবং আর সবচেয়ে জঘন্য এই ছবির বিষয়বস্তু। তাই আমি এটি বয়কটের জন্য সবার প্রতি অনুরোধ রাখছি।’

জনৈক ব্যক্তি মন্তব্য করেছেন, ‘তুফান আমাদের সংস্কৃতির বিরুদ্ধে।’ একজন বিজেপি সমর্থক আবার মনে করিয়ে দিয়েছেন, ‘মনে রাখবেন ফারহান আক্তার সিএএ-র বিপক্ষে ছিলেন। এবার এটা আমাদের সময়। তুফানকে অন্ধকারে ছুঁড়ে ফেলে দাও।’

করোনার কারণে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাচ্ছে না। তাই ১৬ জুলাই ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ‘তুফান’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 + 20 =

সর্বশেষ বিনোদন