কোথায় যাচ্ছেন সালমান-ক্যাটরিনা

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় বন্ধ হয়ে গিয়েছিল সালমান-ক্যাটরিনা অভিনীত ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং। তবে সম্প্রতি পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ফের শুরু হচ্ছে সিনেমার বাকি কাজ।

বলিউড হাঙ্গামার খবর, অভিনেতা সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি অভিনীত এবং মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ সিনেমার টিম ইউরোপের বিভিন্ন লোকেশনে শুটের জন্য এ বছরের আগস্টের দ্বিতীয় সপ্তাহে উড়াল দেবেন। সেখানে সিনেমার বিভিন্ন অংশের শুটিং হবে এবং তা চলবে টানা দুই মাস।

প্রতিবেদনটিতে আরো বলা হয়েছে, বিভিন্ন মনোরম লোকেশনে শুটিংয়ের পর সিনেমাটির প্রযোজকেরা চাইছেন অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক ও রাশিয়ায় বাকি অংশের দৃশ্য ধারণ করতে। সিনেমাটির গল্পই এমন, যেখানে চরিত্রগুলোকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হবে অসম্ভব মিশনে। এবারের শিডিউল ৫০ দিনেরও বেশি।

সালমান খান ও তার ক্রু প্লেনে উঠবেন ১২ আগস্ট। কিন্তু ক্যাটরিনা কাইফ একই মাসের শেষের দিকে টিমের সঙ্গে যুক্ত হবেন। শুরুতে সালমানের সলো শুট করা হবে। এর পর দুই তারকার শুট হবে।

আয়ারল্যান্ড, গ্রিস, স্পেন ও ফ্রান্সেও শুটের পরিকল্পনা রয়েছে নির্মাতার। তবে কবে এসব লোকেশনে শুট করবেন, তা নিশ্চিত হওয়া যায়নি।

এ অঞ্চলে সিনেমাটির শুটিংয়ের জন্য বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। প্রযোজক আদিত্য চোপড়া চান, বড় পর্দায় যেন এই অ্যাকশন-প্যাকড সিনেমা ভালোভাবে উপভোগ করতে পারেন দর্শক।

এর আগে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকে শুরু হবে ‘টাইগার থ্রি’ সিনেমার গল্প। আর এই কারণে ‘পাঠান’ সিনেমায় দেখা মিলবে বলিউড ভাইজানের।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে ‘টাইগার থ্রি’ পরিচালনা করছেন মনীশ শর্মা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two − one =

সর্বশেষ বিনোদন