প্রকাশ হলো ‘বিক্রম’-এর প্রথম ঝলক

তামিল সুপারস্টার কমল হাসান ও আলোচিত নির্মাতা লোকেশ কনগরাজ পরিচালিত বহুল প্রতীক্ষিত অ্যাকশন থ্রিলার ‘বিক্রম’-এর ফার্স্ট লুক বা প্রথম ঝলক প্রকাশিত হয়েছে। প্রথম ঝলক প্রকাশ হওয়ার পর থেকেই অন্তর্জালে প্রশংসায় ভাসছেন সিনেমা সংশ্লিষ্টরা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, ‘বিক্রম’ সিনেমাটি পরিচালনা করেছেন ‘মাস্টার’ খ্যাত নির্মাতা লোকেশ কনগরাজ। কমল হাসান ছাড়াও এই সিনেমায় আরো অভিনয়ে আছেন দক্ষিণ ভারতীয় সিনেমার আরো দুই জনপ্রিয় তারকা সুপারস্টার বিজয় সেনাপতি ও ফাহাদ ফাসিল।

প্রকাশিত হওয়া পোস্টারটিতে তিনজন তারকার একটি কোলাজ ছবি দেখা যাচ্ছে। পোস্টারটি প্রকাশ করে নির্মাতা লোকেশ কনগরাজ ‘বিক্রম বিক্রম’ গানের চারটি লাইন লিখে পোস্ট করেছেন তার টুইটার অ্যাকাউন্টে। যে লাইন চারটি কমল হাসানের ১৯৮৬ সালের সিনেমার গানে।

অন্যদিকে মালয়ালাম সিনেমা ‘মালিক’ মুক্তির অপেক্ষায় রয়েছেন ফাহাদ ফাসিল। শিগগিরই তিনি এ নতুন সিনেমার শুটিং শুরু করবেন। সিনেমা প্রসঙ্গে দ্য হিন্দুকে ফাহাদ বলেছেন, ‘কমল হাসানের সঙ্গে শুট করার জন্য আমি অধীর অপেক্ষায় রয়েছি।’

‘বিক্রম’ সিনেমাটির মিউজিক করছেন অনিরুদ্ধ রবিচন্দর, প্রযোজনা করছেন রাজ কামাল ফিল্মস ইন্টারন্যাশনাল (আরকেএফআই)। একই শিরোনামের সিনেমা মুক্তি পেয়েছিল ১৯৮৬ সালে, যেটি পরিচালনা করেছিলেন রাজশেখর আর অভিনয়ে ছিলেন কমল হাসান ও সত্যরাজসহ অন্যরা।

২০২০ সালের ৭ নভেম্বর মুক্তি পায় এ সিনেমার টিজার। সেই থেকে ভক্তরা এ সিনেমা দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন।

পূর্বের খবরগুলোনীল ডাকাত বাবু
পরবর্তী খবরগুলোনতুন খবর দিলেন এভলিন শর্মা!

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × 3 =

সর্বশেষ বিনোদন