শত পর্বের ‘মাশরাফি জুনিয়র’

দীপ্ত টিভিতে ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’ প্রচারিত হচ্ছে প্রতিদিন রাত ৮টা ৩০ মিনিটে। ক্রিকেট নিয়ে জীবনের নানা জটিলতা নিয়ে নির্মিত হচ্ছে এই স্বপ্ন ছোঁয়ার গল্প।

শততম পর্ব পেরিয়ে সব বয়সের মানুষের কাছে জনপ্রিয় এই নাটক টিভি ও ইউটিউব দুই মাধ্যমেই সাড়া ফেলেছে। এবার কেন্দ্রীয় চরিত্র মণির জীবনে আরো নতুন কিছু চমক ও গল্পের বাঁক নিয়ে নাটকটি হাজির হচ্ছে।

গল্পের শুরুতে দেখা গেছে, মন্ডা ও মণি দুই ভাইবোন। টুর্নামেন্টের ফাইনাল খেলায় মন্ডার থাকা না থাকা নিয়ে গ্রামের চেয়ারম্যানের সাথে কলহে জড়িয়ে পড়ে ওরা। তার জেরে মণিদের ঘরে লাগে আগুন, গায়েব হয়ে যায় মন্ডা। ভাইয়ের খোঁজে মণি আসে শহরে।

অনেক খোঁজার পর মণি তার ভাইকে পেলেও এই মন্ডা তার কাছে ধরা দেয় অচেনা, ভিন্ন এক রূপে। মন্ডার এখানে যেমন নতুন জীবন, নতুন পরিচয় তেমনি মণিও আয়ানকে নিয়ে ভিন্ন কৌশলে ভাইকে ফিরিয়ে নিতে চায় আগের সময়টায়।

ইউটিউবের পাশাপাশি নাটকটির সব পর্ব টিভিতে সম্প্রচারের পরদিন থেকে দেখা যাচ্ছে ফেসবুকে দীপ্ত টিভির অফিসিয়াল পেজে।

আহমেদ খান হীরকের গল্পে মাশরাফি জুনিয়র এর চিত্রনাট্য করছেন আসফিদুল হক, সংলাপ লিখছেন মো. মারুফ হাসান। সাজ্জাদ সুমন পরিচালিত ধারাবাহিকটির লাইন প্রোডিওসার কিশোর খন্দকার। এছাড়া ধারাবাহিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফুর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, আনিন্দ, হামিম ও আরো অনেকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × 5 =

সর্বশেষ বিনোদন