টাইগার ও দিশাকে নিয়ে মুখ খুললেন জ্যাকি কন্যা কৃষ্ণা

টাইগার শ্রফ ও দিশা পাটানির প্রেমের সম্পর্ক বলিউড ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। এ জুটি প্রকাশ্যে স্বীকারোক্তি না দিলেও লুকিয়ে নেই কোনো কিছু। টাইগারের পরিবারের সঙ্গেও দিশার সু-সম্পর্ক রয়েছে। এবার এই জুটি নিয়ে মুখ খুললেন জ্যাকি কন্যা কৃষ্ণা শ্রফ।

কিছুদিন আগে দিশার জন্মদিনেও দেখা গেছে কৃষ্ণা ও টাইগার শ্রফকে। টাইমস নাও-কে দেয়া এক সাক্ষাৎকারে কৃষ্ণা জানিয়েছেন, ‘যখনই আমরা হ্যাং আউট করি, সেটা হাসিতে ভরপুর, দারুণ মজা হয়। কখনো কোনো মুহূর্ত খুব সিরিয়াস বা ম্যাড়ম্যাড়ে হয় না। সেটা দারুণ কুল একটা ব্যাপার। আমি খুশি যে আমার ভাইয়ের সঙ্গে এমন একটা মানুষ আছে। তাদের সম্পর্ককে আপনি যা ইচ্ছা নাম দিন বিশেষ বন্ধু, সবচেয়ে প্রিয় বন্ধু অথবা অন্য কিছু, টাইগার খুশিতে আছে সেটা দেখেই আমি খুশি। এমন কেউ আছে যার সামনে ও নিজেকে নিজের মতো করে মেলে ধরতে পারে। এই জিনিসটা ইন্ডাস্ট্রির মধ্যে সত্যি খুব কম চোখে পড়ে, যে পরিবারের বাইরে সত্যি এমন একজন মানুষ তার জীবনে রয়েছে। যতক্ষণ ওরা খুশি আছে, আমিও ওদের নিয়ে খুশি আছি। একসঙ্গে থাকলে সেই সময়টা আমরা সত্যি উপভোগ করি।’

বলিউডে পা রেখেই টাইগার শ্রফ ইতিমধ্যে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’, ‘বাগি’, ‘এ ফ্লাইং জ্যাট’, ‘বাগি টু’ এবং ‘ওয়ার’র মতো সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও ব্যস্ত আছেন ‘হিরোপান্তি টু’ ও ‘রাম্বো’র মতো কাজ নিয়ে।

পূর্বের খবরগুলোরাজকীয় আসনে প্রিয়াঙ্কা
পরবর্তী খবরগুলোগুঞ্জন এবার সত্যি হচ্ছে!

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × four =

সর্বশেষ বিনোদন