হলিউডে আলিয়া ভাট!

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট, তার অভিনয়ের দক্ষতা এবং কিউটনেসে মুগ্ধ করে রেখেছেন অসংখ্য দর্শক ও অনুরাগী। পত্র-পত্রিকার খবর, হলিউডে অভিষেক হচ্ছে আলিয়া ভাটের।

ইতিমধ্যে বলিউড ইন্ডাস্ট্রি থেকে বহু অভিনেতা-অভিনেত্রী পাড়ি দিয়েছেন হলিউডে। সেই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, অনিল কাপুরসহ আরো অনেকেই।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর অনুযায়ী, উইলিয়াম মরিস এজেন্সি (ডব্লিউএমই)- এর সঙ্গে ইতিমধ্যেই চুক্তিপত্র সাক্ষর করেছেন আলিয়া। এটি একটি আন্তর্জাতিক ট্যালেন্ট এজেন্সি। এই এজেন্সিটি দীর্ঘ দিন ধরেই খেলাধুলা, বিভিন্ন অনুষ্ঠান, মিডিয়া ও ফ্যাশন নিয়ে কাজ করে আসছে।

‘স্লামডগ মিলিয়নেয়ার’ অভিনেত্রী ফ্রিদা পিন্টোও এই এজেন্সির ক্লায়েন্ট। তাকে ‘রাইজ অব দ্য প্ল্যানেট অব দ্য অ্যাপস’ ও ‘ইমরটলস’ ছবিতে দেখা গেছে।

সম্প্রতি আলিয়া সঞ্জয়লীলা বানশালীর ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ সিনেমার কাজ শেষ করেছেন। এই সিনেমায় আলিয়াকে মাফিয়া কুইন গাঙ্গুবাঈ চরিত্রে দেখা যাবে। এরই মধ্যে নতুন প্রকল্পে হাত দিয়েছেন আলিয়া। নাম লিখিয়েছেন প্রযোজনার খাতায়ও।

‘এটারনাইল সানশাইন প্রডাকশন’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন তিনি। এবার ‘ডার্লিংস’ নামক সিনেমা দিয়ে প্রযোজক হিসেবে যাত্রা শুরু হচ্ছে আলিয়ার। এই সিনেমাটি সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। সিনেমাটি পরিচালনা করছেন জসমিত কে রীন। শুধু প্রযোজনা নয় আলিয়া এই সিনেমাতে অভিনয়ও করবেন। আলিয়ার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে শেফালি শাহ, রোশান ম্যাথিউ ও বিজয় ভার্মাকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen − twelve =

সর্বশেষ বিনোদন