ঝগড়া করতে রাজি নন পরীমণি

ব্রাজিল-আর্জেন্টিনা খেলা মানেই হৈ হৈ ব্যাপার। কে পাচ্ছে কোপা আমেরিকার শিরোপা? এ নিয়ে চলছে ভক্তদের মাঝে টান টান উত্তেজনা। আর এই উত্তেজনার শেষ হবে ১১ জুলাই বাংলাদেশ সময় সকাল ৬টায়। আর এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও সৃষ্টি হয়েছে ব্যাপক আলোড়ন।

ঢাকাই চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি নিজেও ফুটবলের বেশ ভক্ত। খেলা নিয়ে তিনি তার বাসায় বেশ আয়োজন করে থাকেন। যা এর আগেও আমরা দেখেছি। আর্জেন্টিনার জার্সি পড়ে পরিবারের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন তিনি। আর এবার যেহেতু লকডাউনের কারণে ঘরেই সময় কাটাতে হচ্ছে তাই বাড়তি আনন্দ নিয়ে ছোটভাইয়ের সঙ্গে ব্রাজিল- আর্জেন্টিনার খেলা দেখবেন নায়িকা। তিনি এমনটাই জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল রাইজিবিডি ডটকমকে দেয়া সাক্ষাৎকারে।

পরীমণি বলেন, ‘আমার ছোট ভাই ব্রাজিলের ক্রেজি ফ্যান। আমি আর্জেন্টিনার সমর্থক। যে কারণে বুঝতেই পারছেন- ও আমার পিছে সারাক্ষণ লেগে থাকে। আমিও ইচ্ছে করেই ওকে রাগিয়ে দেই।’

তবে আর্জেন্টিনার সমর্থক হলেও নেইমারকে তার খুব পছন্দ। এ নিয়ে তিনি জানান, ‘আমি ফুটবল খেলাটাকে ভালোবাসি। কোনো দলাদলি বা তর্কে যাইনি কখনো। সাপোর্টার তো হতেই পারি, তাই বলে অন্য দল নিয়ে পাড়ার ভাবিদের মতো ঝগড়াঝাটির মধ্যে আমি নেই।’

খেলাতে জয়-পরাজয় থাকবে, আর তাই তিনি চান জমজমাট খেলা হোক। জমিয়ে খেলুক সবাই। কিন্তু কাপ আর্জেন্টিনার ঘরে থাক এই প্রত্যাশা চিত্রনায়িকার।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

12 − two =

সর্বশেষ বিনোদন