সিঁথি সাহার সঙ্গে আড্ডায় সেলিম

বাংলাদেশের এ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী সিঁথির সাথে আড্ডায় মেতেছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী সেলিম মার্চেন্ট। মুখোমুখি বসে তারা আড্ডায় মেতেছেন প্রায় ঘন্টাখানেক তবে সেটা সরাসরি নয়, ভার্চুয়ালি। শুধু তাই নয়, আড্ডার নির্বাচিত ৪০ মিনিট সিঁথি সাহা এবার প্রকাশ করতে যাচ্ছেন।

এই প্রসঙ্গে অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনকে সিঁথি জানিয়েছে, ‘মাঝে আমি মুম্বাই গিয়েছিলাম। কথা ছিল সেলিম সাহেবের সঙ্গে সরাসরি কথা হবে, গল্প হবে, কিন্তু দু’জনেরই সময় স্বল্পতার কারণে সেটি আর হয়ে ওঠেনি। এবার সেটি হলো অন্তর্জালে, দারুণ ও দীর্ঘ আড্ডা হয়েছে আমাদের। আশা করছি যেটুকু প্রকাশ করবো তাতে মুগ্ধ হবেন দুই দেশের দর্শকরাই।’

সিঁথি আরো বলেন, সেলিম মার্চেন্টের সঙ্গে তার পরিচয় হয় পাকিস্তানের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী শাফকাত আমানত আলীর মাধ্যমে। যার সাথে সিঁথির বন্ধুত্ব দীর্ঘদিনের। ইতিমধ্যে বলিউড-টলিউডের অসংখ্য সংগীতশিল্পীর সঙ্গে তার সম্পর্ক বিস্তৃত হতে দেখা যাচ্ছে। তবে কি সবটুকুর মাধ্যম শাফকাত!

এই প্রসঙ্গে সিঁথি বলেন, ‘একদমই নয়। শাফকাতের সঙ্গে আমার সম্পর্কটা নিখাদ বন্ধুত্বের। আর অন্যদের সঙ্গে পরিচয় বা সম্পর্কটা শিল্পী হিসেবে। সৌজন্য সাক্ষাতের মতো। মূলত তাদের ভক্ত আমি। তো এরমধ্যে প্রায় ৫০ জন ভারতীয় শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে আমার। যার বেশিরভাগ সংযোগ করে দিয়েছেন ঊষা উথ্থুপ দিদি। যেটা অনেকেরই অজানা। উনি আমাকে হেল্প না করলে বলিউডের এত বড় বড় মানুষের নাগাল আমি জীবনেও পেতাম না।’

ফেরা যাক সেলিম মার্চেন্ট এর সঙ্গে আড্ডার বিষয়ে। এই আড্ডার বিস্তারিত জানতে চোখ রাখতে হবে মাছরাঙার টিভির পর্দায়। এবার ১০ জুলাই রাত ১০টায় ‘সিঁথির অতিথি’ হিসেবে আসছেন সেলিম মার্চেন্ট। সেখানেই তাকে জমিয়ে আড্ডা দিতে দেখা যাবে সিঁথির সঙ্গে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 4 =

সর্বশেষ বিনোদন