সন্তান নষ্ট করা এখন ফ্যাশন

বর্তমান সমাজে অবিবাহিত মেয়েদের সন্তান নষ্ট করা একটা ফ্যাশনে পরিণত হয়েছে। নিয়মিত এইসব ঘটনা ঘটেই চলছে। তবে সন্তান কেনো নষ্ট করা হচ্ছে? এর পেছনে কি কি কারণ থাকে? কেনোইবা এই ঘটনা ঘটেছে, যার ফলে নিষ্প্রাণ শিশুদের প্রাণ যাচ্ছে। এই ভাবনা নিয়ে তরুণ নির্মাতা রানা বর্তমান ‘প্রেগন্যান্ট’ শিরোনামে একটি টেলিছবি নিয়ে খুব শিগগিরই হাজির হচ্ছেন।

এনফ্লিক্স’র ব্যানারে নাসিরন কাশেমের প্রযোজনায় তরুণ নির্মাতা রানা সম্প্রতি শেষ করেছেন এই টেলিছবির প্রথম ও দ্বিতীয় লটের কাজ। পরিচালক জানিয়েছেন টেলিছবিটি এখন সম্পাদনার টেবিলে।

টেলিছবি প্রসঙ্গে নির্মাতা রানা অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ‘প্রেগন্যান্ট’ টেলিফিল্মটি দর্শকের হৃদয় স্পর্শ করবে বলে আশা করি। যদিও করোনার মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে কাজটি সম্পন্ন করেছি। শুটিংয়ের সময় অনেক সমস্যার সম্মুখীন হয়েছি। বাজেট ছাড়াও অনেক টাকার ক্ষতি হয়েছে। যা এই প্রযুক্তির ক্ষেত্রে সত্যি অকল্পনীয়। তারপরও সকল বাধা-বিপত্তি উপেক্ষা করে দর্শক মহলে সুন্দর একটি মৌলিক গল্প উপস্থাপন করতে পারবো। আমার বিশ্বাস দর্শক খুব ভালোভাবে, সুস্থ মস্তিষ্কে আমাদের কাজটি গ্রহণ করবে।’

‘প্রেগন্যান্ট’ টেলিছবিটিতে অভিনয় করেছেন সুষমা সরকার, আমান রেজা, আবু হুরায়রা তানভীর, মৌমিতা মৌ, মুকুল জামিল, সুমাইয়া, সাগর রেইন, অনিকেত বিপুল, আব্দুর রহমান, সোহাগ সালমান, আমির মিঠু, টিপু তালুকদার, পিকে হাসান, মিজানুর রহমান নিক্তি ও শখসহ আরো অনেকেই।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen + 7 =

সর্বশেষ বিনোদন