রেকর্ড ভাঙলেন মাধুরী

ওটিটি প্লাটফর্মে পা রাখতে চলছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার বহু প্রতীক্ষিত সিনেমা ‘ফাইন্ডিং অনামিকা’ নিয়ে অনেকদিন ধরেই আলোচনায় তিনি। এবার নতুন খবর, এই সিরিজটি নির্মাণ করতে চলছে করণ জোহরের ডিজিটাল কনটেন্ট প্রোডাকশন কোম্পানি ‘ধর্মাটিক’।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি-এর প্রতিবেদন অনুযায়ী, মাধুরী দীক্ষিত ‘ফাইন্ডিং অনামিকা’র জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। এখন পর্যন্ত কোনো ওয়েব ফিল্মের জন্য এতো টাকা পারিশ্রমিক পাননি কোনো অভিনেত্রী। জানা গেছে, মাধুরী ফিল্মি ক্যারিয়ারেও আগে এতো পারিশ্রমিক পাননি। যা ডিজিটাল প্লাটফর্ম থেকে পাচ্ছেন।

‘ফাইন্ডিং অনামিকা’ সিনেমার কাজ শুরু হয়েছিল প্রায় দেড় বছর আগে। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বারবার পিছিয়ে পড়ে এর কাজ। এ ওয়েব সিরিজটিতে মাধুরীকে দেখা যাবে একজন বিশ্ববিখ্যাত তারকা হিসেবে।এছাড়া অ্যামাজন প্রাইম ভিডিওর ‘মেরে পাস মা হ্যায়’ সিনেমাতেও অভিনয় করেছেন মাধুরী। এই ছবির জন্যও মোটা অঙ্কের পারিশ্রমিক পাচ্ছেন। অ্যামাজন প্রাইমের এই ওয়েব ফিল্মেরও প্রধান চরিত্রে মাধুরী থাকবেন। যশ চোপড়ার কালজয়ী সিনেমা ‘দিওয়ার’-এর এক বিখ্যাত সংলাপ ‘মেরি পাস মা হ্যায়’। ছবিটি পরিচালনা করছেন ‘বন্দিশ ব্যান্ডিটস’ খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারি।

সব মিলিয়ে এ মুহুর্তে ডিজিটাল আঙিনায় এক নম্বর নায়িকা ৫৪ বছরের মাধুরী দীক্ষিত। বলা চলে তার ধারে কাছে আপাতত কেউ নেই।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × 3 =

সর্বশেষ বিনোদন