‘রকি অর রানী’ পেলো তিন কিংবদন্তি

‘রকি অর রানী কি প্রেম কাহানি’ সিনেমার মোশন পোস্টার প্রকাশ করলো করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স। ৬ জুলাই প্রযোজনা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল এবং অফিসিয়াল ফেসবুক পেজে ২০ সেকেন্ডের মোশন পোস্টারটি প্রকাশ করা হয়। ভিডিও ক্লিপটিতে রণবীর সিং ও আলিয়া ভাটের নাম এবং সিনেমার টাইটেলটি ভেসে ওঠে। ব্যাকগ্রাউন্ডে সিনেমার শিরোনাম নিয়ে করা একটি সংগীতও চলতে থাকে। একই দিনে এই সিনেমা কাস্ট সম্পর্কে আরেকটি চমকপ্রদ তথ্য প্রকাশ করেছে ধর্মা।

করণ জোহর অবশেষে রণবীর ও আলিয়ার পাশাপাশি কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র, অভিনেত্রী জয়া বচ্চন ও শাবানা আজমিকেও এই সিনেমায় অন্তর্ভুক্ত করতে সফল হয়েছেন। ধর্মা প্রোডাকশন্সের ভেরিফাইড ফেসবুক পেজে নামগুলো ঘোষণা করা হয়েছে। করণ জোহর পরিচালিত সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ইশিতা মৈত্র, শশাঙ্ক খইতান ও সুমিত রায়।

করণ জোহর টুইটারে লিখেছেন, ‘এই কিংবদন্তিদের নিয়ে আমরা সবাই রোমাঞ্চিত। আমি ধৈর্য ধরতে পারছি না-তাদের নিয়ে কখন কাজ শুরু করবো!’ এর আগে করণ লিখেছিলেন, ‘প্রিয় মানুষদের সামনে রেখে ক্যামেরার পেছনে থাকব তাই রোমাঞ্চ বোধ করছি! হাজির করছি “রকি অর রানী কি প্রেম কাহানি”, মূল চরিত্রে আর কেউ নন—থাকছেন রণবীর ও আলিয়া। হ্যাঁ, এটি একটি প্রেমকাহিনী। কিন্তু না, এটি  গতানুগতিক প্রেমকাহিনী নয়। “রকি অর রানী” এমন এক যাত্রা-যা আপনার চিরচেনা ভালবাসার গল্পকে নতুন করে উপস্থাপন করবে।’

এর আগে আলিয়া ও রণবীর জোয়া আখতার পরিচালিত ‘গাল্লি বয়’ সিমেনায় জুটিবদ্ধ হয়েছিলেন। ২০২২ সালে ‘রকি অর রানী’ সিনেমাটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। আলিয়া এখন নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘এটারনাল সানশাইন প্রোডাকশন্স’-এর ‘ডার্লিংস’ সিনেমা নিয়ে ব্যস্ত। আর রণবীর আছেন রোহিত শেট্টি পরিচালিত ‘৮৩’ মুক্তির অপেক্ষায়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × 1 =

সর্বশেষ বিনোদন