বলিউড তারকাকে বিয়ে না করায় খুশি সোনাম

২০১৮ সালে জাঁকজমকভাবে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অনিল কন্যা সোনাম কাপুর। বর্তমানে স্বামীর সঙ্গে লন্ডনে বসবাস করছেন এই অভিনেত্রী। আনন্দের ব্যবসায় বেশিরভাগই লন্ডনে, তাই তারা সেখানেই বেশি থাকেন।

স্বামী আনন্দ আহুজার প্রসঙ্গে ভোগকে দেয়া এক সাক্ষাৎকারে সোনাম বলেন, ‘আমার খুব সৌভাগ্য যে আমি এমন কাউকে খুঁজে পেয়েছি যে আমার মনের মতো মানুষ, এবং নারীবাদী। ভগবানের অশেষ কৃপা যে আমি সেই ইন্ডাস্ট্রির কারোর প্রেমে পড়িনি যেখানে আমি কাজ করি, কারণ তাদের এই জগতটাকে দেখবার ক্ষমতাটা খুব লিমিটেড। ওদের গোটা জগত যে বলিউডে কী ঘটছে’।

মহামারি পরিস্থিতিতে দাম্পত্য জীবনে কি কি পরিবর্তন এসেছে সে সম্পর্কে সোনাম জানান, ‘গত এক বছরে প্রতিটা রাত আমরা একসঙ্গে কাটিয়েছি (হাসি)। সাধারণত আমরা কর্মসূত্রে দুজনেই খুব ট্রাভেল করি, তবে আমি এক বছরে বুঝেছি আমি ওকে নিয়ে কতটা অবসেশড আর অবশ্যই দারুণ মজাও করেছি দুজনে মিলে’।

বক্স অফিসে সোনামের শেষ ছবি ছিল ‘দ্য জয়া ফ্যাক্টর’ (২০১৯)- যা একেবারেই ব্যর্থ হয়। মাসখানেক আগেই নেটফ্লিক্সের সিরিজ ‘একে ভার্সেস একে’তে ক্যামিও চরিত্রে দেখা মিলেছে সোনমের। অভিনেত্রীর হাতে রয়েছে প্রযোজক সুজয় ঘোষের ক্রাইম থ্রিলার ব্লাইন্ড।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 + three =

সর্বশেষ বিনোদন