পর্দায় একসঙ্গে অর্জুন-জাহ্নবী

একসঙ্গে কখনো পর্দায় দেখা যায়নি ভাই-বোন অর্জুন-জাহৃবীকে। তবে করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে উপস্থিত হয়েছিলেন তারা। দুজনের খুনসুটি পছন্দ হয়েছিল দর্শকদের। তারকা জুটির অনুরাগীদের ইচ্ছে বড় পর্দায় তাদের একসঙ্গে দেখার। সম্প্রতি তাদের একসঙ্গে দেখা যাবে বলে ধারণা করছেন ভক্তরা। তাদের শেয়ার করা স্টোরি তাই ইঙ্গিত দিচ্ছে।

২ জুলাই ইনস্টাগ্রামে জাহ্নবী কাপুর ভাই অর্জুন কাপুরের সঙ্গে একটি স্টোরি শেয়ার করেন। স্টোরিতে অভিনেত্রী ‘সামথিং এক্সাইটিং’ লিখে একটি ছবি শেয়ার করেছেন। একই ছবি শেয়ার করেছেন অর্জুন কাপুরও।

তবে তাদের কোনো সিনেমাতে একসঙ্গে দেখা যাবে না। হিন্দুস্তান টাইমস-এর প্রতিবেদন অনুযায়ী সম্প্রতি তারা ফটোশুট করেছেন। ফটোশুটের দায়িত্বে ছিলেন প্রখ্যাত ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠ। একটি সিক্রেট প্রোজেক্ট নিয়ে হাজির হবেন, এই কারণেই ফটোশুট করেছেন। তবে কি সেই সিক্রেট প্রোজেক্ট? এই নিয়ে এখনো কোনো তথ্য জানা যায়নি।

অর্জুন কাপুর কিছুদিন আগে মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে তার জন্মদিন উদযাপন করেছিলেন। সেখানে উপস্থিত ছিলেন বান্ধবী মালাইকা অরোরা, বোন অংশুলা ও খুশী। এছাড়াও ছিলেন রণবীর সিং, রণবীর কাপুর ও আলিয়া ভাট।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 + 3 =

সর্বশেষ বিনোদন