সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

প্রায় তিনমাস দশ দিন পর মেয়ে আইরাকে নিয়ে কলকাতায় ফিরলেন অভিনেত্রী মিথিলা। ৩০ জুন মিথিলা বেনাপোল স্থলবন্দর অতিক্রম করে কলকাতায় পা রাখেন। অন্যদিকে পরিবারের জন্য অনেকদিন থেকে অপেক্ষায় ছিলেন পরিচালক সৃজিত মুখার্জি। বেনাপোল থেকে সেসব ছবি ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন মিথিলা। সেখান থেকে ব্যক্তিগত গাড়িতে বসে সৃজিতের সঙ্গে শ্বশুরবাড়ির উদ্দেশ্য রওনা হন তিনি। গাড়িতে বসে সেলফি তুলে নিজের ফেসবুকে পোস্ট করেছেন সৃজিত। অন্যদিকে মিথিলাও ছবি পোস্ট করেছেন। শিরোনামে নায়িকা লেখেন, ‘১০০ দিনের নির্জনতার পর’। মিথিলার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মেয়ে আইরাকে আদর করে কোলে তুলে নিচ্ছেন বাবা সৃজিত।

মাঝে লকডাউন, নিজেদের কাজ সবকিছু মিলিয়ে ব্যস্ত ছিলেন এই দম্পতি। এরই মাঝে সৃজিত ঘোষণা দিয়েছেন তার নতুন প্রজেক্ট ‘এক্স প্রেম’র।

সর্বশেষ ২০ মার্চ কলকাতা থেকে ঢাকায় আসেন মিথিলা। তারপর কলকাতায় কঠোর লকডাউন পড়ে যাওয়ায় মিথিলার আর ফেরা হয়নি। মিথিলার জন্মদিন এবং সৃজিতের জামাই ষষ্ঠী কোনো অনুষ্ঠানও মিস করেননি এই দম্পতি। ভার্চুয়ালি কানেক্টেড ছিলেন সব সময়। এরই মাঝে অন্যন্য মামুনের পরিচালনায় ‘অমানুষ’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে মিথিলার।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

12 − twelve =

সর্বশেষ বিনোদন