অবশেষে পাওয়া গেলো পপিকে!

চলতি বছরের শুরু থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রির ধরা-ছোঁয়ার বাহিরে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। সামাজিক যোগাযোগমাধ্যম বা মুঠোফোন, কোনো মাধ্যমেই খোঁজ পাওয়া যাচ্ছিল না এই অভিনেত্রীর। হঠাৎ করে এভাবে হারিয়ে যাওয়া এই নায়িকাকে নিয়ে বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছে। কেউ বলেছেন চিত্রনায়িকা পপি বিয়ে করে ঘর-সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে এই ঘটনার তেমন কোনো সত্যতা মেলেনি। এদিকে খোঁজ নিয়ে জানা গেছে তিনি তার বাবা-মায়ের সঙ্গেও নেই।

বিয়ের গুঞ্জনের রেশ কাটিয়ে না উঠতেই পপিকে নিয়ে নতুন এক গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গেছে মা হতে চলছেন তিনি। বর্তমানে মালয়েশিয়ার প্রবাসী বরকে নিয়ে বারিধারার ফ্ল্যাটে বসবাস করছেন। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আড়ালে রয়েছেন। এ সংক্রান্ত বেশ কিছু খবর বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। কোথায় আছেন নায়িকা পপি? কেনোই বা নিজেকে আত্মগোপনে রেখেছেন! এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের প্রশ্নের শেষ নেই।

তবে এবার দেখা মিললো পপির। অনলাইন নিউজ পোর্টাল রাইজিং বিডির খবর, নায়িকা জানিয়েছেন তার পারিবারিক সমস্যার কারণে তিনি আড়ালে আছেন। সেগুলো সমাধান হলে খুব শিগগিরই কাজে ফিরবেন।

অন্তঃসত্ত্বা, বিয়ে এই সকল খবরে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। সেই সাথে তিনি বলেন তার ব্যবহৃত ফোন নাম্বারটি গণহারে ছড়িয়ে পড়ায় তিনি সেটা বন্ধ রেখেছেন। পপি বলেন, ‘আমার যে নম্বর সবাই জানতেন সেটি গণ হয়ে যাওয়ার কারণে বন্ধ রেখেছি। সারাক্ষণ ফোন নিয়ে আমাকে এতো ব্যস্ত থাকতে হতো যে কোনো কাজ ঠিকভাবে করতে পারতাম না। সেজন্য ফোনটি বন্ধ রেখেছি। তাই বলে নম্বরটি আমি ফেলে দেইনি। সেটি সময় হলে আবার খুলব। তখন সবাই আবার আগের মতো আমাকে ফোনে পাবেন।’

এদিকে পপি পরিচালক মাসুম তানির পরিচালনায় ‘ভালোবাসা প্রজাপতি’তে সর্বশেষ ২০২০-এর জুনে কাজ করেন। সিনেমাটির শুটিংয়ের কাজ অর্ধেক সমাপ্ত করে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

এছাড়াও এই সিনেমাটির ছয় মাস আগে ‘ডাইরেক্ট অ্যাকশন’ ছবির শুটিং শেষ করেছেন পপি। বাকি ছিল ডাবিং এর কাজ। কিন্তু ডাবিং এর জন্য তাকে আর পাওয়া যায়নি। সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী দীর্ঘদিন অপেক্ষা করে পরবর্তীতে তিনি আরেকজনকে দিয়ে ডাবিং শেষ করেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 2 =

সর্বশেষ বিনোদন