পাকিস্তান-চীনের সিনেমায় অনন্ত জলিল

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক অনন্ত জলিলের হাত ধরেই বাংলা সিনেমা ডিজিটাল ছোঁয়া পেয়েছে। বেশ কিছুদিন আগে বিগ বাজেটে ‘হলিউড স্টাইল’এ ‘দিন দ্য ডে’ সিনেমা নির্মাণ করেছেন এই প্রযোজক-অভিনেতা। এবার এই তারকা নরওয়ে,পাকিস্তান ও চীনের যৌথ প্রযোজনার সিনেমায় যুক্ত হতে যাচ্ছেন। প্রতিবারের মতো এবারও তার বিপরীতে চিত্রনায়িকা বর্ষাকে দেখা যাবে কিনা তা এখনো জানা যায়নি।

এনটিভি অনলাইনকে অনন্ত জলিল সিনেমা প্রসঙ্গে বলেন, ‘সিনেমাটির মূল পরিচালক নরওয়ের। ‘দ্য দিন ডে’ ছবি দিয়ে তার সঙ্গে আমার পরিচয় হয়। তিনি নরওয়ের নাগরিক হলেও পাকিস্তানি বংশোদ্ভূত। পাকিস্তানের দর্শকের জন্য তিনি সিনেমাটি বানাতে চান। বাংলাদেশের শিল্প-সংস্কৃতির প্রতিও তার ভালো লাগা আছে। তাই আমাদের দেশেও সিনেমাটি মুক্তি দিতে চান।
যে কারণেই আমাকে তার সিনেমায় কাজের প্রস্তাব দেন। আমিও কাজটি করতে রাজি হয়েছি। সিনেমার নাম “দ্য লাস্ট হোপ” হতে পারে!’ গল্পটি এগিয়ে যাবে কার রেসিং নিয়ে। তবে এখনো তিনি চুক্তিবদ্ধ হননি।

এ সিনেমায় তিন দেশের জনপ্রিয় সব তারকাদের কাজ করতে দেখা যাবে। এর মধ্যে থাকবেন পাকিস্তানি অভিনেত্রী মাহির খান, জাভেদ পারভেজ, কামাল খান, নরওয়ের অভিনেত্রী শাওলিসহ আরো অনেকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × 3 =

সর্বশেষ বিনোদন