থমকে গেলো ‘গ্যাংস্টার’

পরিচালক শাহীন সুমনের পরবর্তী সিনেমা ‘গ্যাংস্টার’। পহেলা জুলাই থেকে এফডিসিতে এই সিনেমার শেষাংশের কাজ শুরু হওয়ার কথা ছিল। সকল প্রস্তুতি সম্পন্ন হলেও আবার লকডাউনের কারণে থমকে গেলো ‘গ্যাংস্টার’। এই পরিস্থিতিতে শুটিং বন্ধ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা।

নির্মাতা জানান, ‘গ্যাংস্টার’ সিনেমার ১৫ দিন শুটিং করলেই পুরো সিনেমার শুটিং শেষ হয়ে যেত। আমরা এফডিসিতে শুটিং ফ্লোর থেকে শুরু করে শুটিংয়ের সকল প্রস্তুতি নিয়েছি। কিন্তু কঠোর লকডাউনের কারণে শুটিং বাতিল করতে হয়েছে।’

‘গ্যাংস্টার’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সাইমন সাদিক ও শান্ত খানকে। নারী প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মাহিয়া মাহি ও কলকাতার নায়িকা রূপসাকে এবং একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রজতভ দত্ত রনিকে। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিটিতে গ্যাংস্টার চরিত্রে দেখা যাবে শান্ত খানকে।

এই প্রজন্মের নায়ক শান্ত খানের প্রথম সিনেমা ‘প্রেম চোর’। উত্তম আকাশ পরিচালিত এই সিনেমায় শান্ত’র বিপরীতে অভিনয় করতে দেখা গেছে পাঞ্জাবি অভিনেত্রী নেহা আমান দ্বীপকে।

এরপর শামীম আহমেদ রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় দেখা যাবে তরুণ নায়ক শান্তকে। এই সিনেমায় শান্ত’র বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী চ্যার্টাজিকে। এরই মধ্যে শান্ত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজ শেষ করেছেন। নির্মাতা সেলিম খান ও শামীম আহমেদ রনির যৌথ পরিচালনায় এরই মধ্যে সিনেমার কাজ শেষ হয়েছে। এরই মধ্যে সেন্সর বোর্ডে সিনেমাটি জমাও দেয়া হয়েছে। শান্তর বিপরীতে এই সিনেমায় দেখা যাবে প্রার্থনা ফারদিন দীঘিকে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × one =

সর্বশেষ বিনোদন