মুক্তি পেল ‘যাও পাখি বলো তারে’র পোস্টার

চিত্রনায়িকা মাহিয়া মাহি বর্তমান সময়ে বেশ আলোচিত নায়িকা। বিবাহ বিচ্ছেদ, দ্বিতীয় বিবাহ এই সব নিয়ে প্রতিনিয়ত আলোচনায় থাকছেন তিনি। তবে এর সবটাই তার ব্যক্তিগত বিষয়। এতো কিছুর মাঝে অভিনয়ের দিকেও বেশ এগিয়ে আছেন তিনি। সদ্যই অভিনেত্রীর ‘এইডা কপাল’ শিরোনামে একটি ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে। এক রাতের গল্প ‘এইডা কপলা’ ওয়েবটি মাহি নিজেই প্রযোজনা এবং অভিনয় করেছেন।

সম্প্রতি মুক্তি পেল মাহির নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’ সিনেমার পোস্টার। সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী নিজেই শেয়ার করেছেন এই পোস্টার।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই সিনেমায় প্রধান নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মাহিয়া মাহিকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিপন মিত্র ও আদর আজাদ ও রাশেদ মামুন অপুকে।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘মনপুরা’ সিনেমা। এই সিনেমায় ‘যাও পাখি বলো তারে’ গানটি থেকে অনুপ্রাণিত হয়ে পরিচালক এই সিনেমার নাম রেখেছেন ‘যাও পাখি বলো তারে’।

মোস্তাফিজুর রহমান মানিক সিনেমা প্রসঙ্গে বলেন, সম্পুর্ন গ্রাম্য পটভূমির গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। প্রেম, বিরহ ও বিচ্ছেদ থাকবে ছবিটি জুরে। পরিচালকের কথায়, অনেক দিন বাংলাদেশে নিখুঁত গ্রামের সিনেমা নির্মাণ হয় না। তাই এই ছবিতে গ্রাম্যবৈচিত্র্য তুলে ধরছেন পরিচালক। আসন্ন ঈদে সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

14 − 2 =

সর্বশেষ বিনোদন