তাহলে কি আসছে ‘জিন্দা-২’?

২০০৬ সালে সঞ্জয় গুপ্তার পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘জিন্দা’ সিনেমাটি। বক্স অফিসে ছবিটি সাফল্য আনতে না পারলেও সমালোচকদের কাছে এই ক্রাইম-থ্রিলার সিনেমাটি বেশ প্রশংসা পায়। সাউথ কোরিয়ার সুপারহিট ছবি ‘ওল্ডবয়’ এর হিন্দি রিমেকে নির্মিত হয় এই সিনেমা। সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গেছে সঞ্জয় দত্ত ও জন আব্রাহামকে।

বলিউডে এবার ফের গুঞ্জন শোনা যাচ্ছে ১৫ বছর পর আবার আসছে ‘জিন্দা’র সিক্যুয়াল। এই সিক্যুয়ালটিও পরিচালনা করবেন সঞ্জয় গুপ্তা।

কিন্তু টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে খবরটি গুজব। এই মুহুর্তে পরিচালক সঞ্জয় গুপ্তার ‘জিন্দা-২’ তৈরির কোনো পরিকল্পনা নেই। তবে তিনি জানান ভালো কোনো গল্প পেলে সঞ্জয়কে প্রস্তাব দিবেন। সঞ্জয় সম্পর্কে তিনি বলেন, ‘সঞ্জয়ের সঙ্গে দীর্ঘবছর ধরে কাজ করছি। পর্দায় দারুণ সব কাজ করেছি দুজনে মিলে। আমার একাধিক ছবিতে অভিনয় করেছেন উনি। তাই ফের একবার সঞ্জয়কে সিনেমার জন্য প্রস্তাব দিতে হলে সেই ছবির গল্পকেও যথেষ্ট চ্যালেঞ্জিং হতে হবে!’

নির্মাতা বক্তব্যের শেষে আরো যুক্ত করেন, ‘কোনো যেমন-তেমন কাজ নিয়ে তো আর সঞ্জয়ের সঙ্গে ছবি করতে পারিনা। তাছাড়া দূর্দান্ত কোনো কঠিন চরিত্র ছাড়া সঞ্জয়ের পোষাবেও না। তাই যে মুহূর্তে এমন কোনো প্লট মাথায় আসবে কিংবা কোনো গল্পের সন্ধান পাবো, সোজা গিয়ে সঞ্জয়ের দরজায় গিয়ে হাজির হবো।’

এছাড়া পরিচালক টুইট করেও ‘জিন্দা-ট২’-এর বিষয়টি গুজব বলেই জানিয়েছেন। প্রসঙ্গত, ‘মুসাফির’, ‘কাঁটে’, ‘জিন্দা’, ‘শুটআউট অ্যাট লোখান্ডওয়লা’, সঞ্জয় গুপ্তা পরিচালিত সিনেমা। সিনেমাগুলোতে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 2 =

সর্বশেষ বিনোদন