শাহরুখের নতুন চমক কি?

বলিউড অভিনেতা শাহরুখ খান ভারতের দিল্লির একটি সাধারণ পরিবারে জন্মগ্রহণ করেন। ছোট থেকেই তার অভিনয়ের প্রতি ছিল বেশ আগ্রহ। আগ্রহ থেকেই জন্ম নিল তার স্বপ্ন, আর সেই স্বপ্ন বাস্তবায়ন করতে গিয়ে কঠোর পরিশ্রমে হয়েছেন আজকের ‘বলিউড কিং’।

‘দিওয়ানা’ সিনেমা দিয়ে বলিউডে পথ চলা শুরু শাহরুখ খানের। এরপর দর্শকদের উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন অসংখ্য পুরষ্কার।

অভিনয় জীবনের ২৯ বছর পূর্ণ করেছেন শাহরুখ। তাই তার ভক্তরা প্রিয় তারকার এই দীর্ঘ পথা চলাকে উদযাপন করছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ‘টোয়েন্টি নাইন গোল্ডেন ইয়ার অব শাহরুখ’ ট্রেন্ড শুরু করছেন তারকার অনুরাগীরা।

২৫ জুন টুইটারে শাহরুখ লিখেছেন, ‘কাজ করছি। প্রায় ৩০ বছর ধরে যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি, তার বহিঃপ্রকাশ দেখলাম। অনুভব করলাম জীবনের অর্ধেকের বেশী সময় আপনার বিনোদন দেয়ার আশায় কাটিয়েছি। কাল কি সময় করে ভালোবাসা ফিরিয়ে দেয়ার চেষ্টা করব। ধন্যবাদটা ভালোবাসায় পরিপূর্ণ হওয়া প্রয়োজন।’

সর্বশেষ এই তারকার ‘জিরো’ সিনেমাটিয ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল। তবে বর্তমানে ‘পাঠান’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। করোনা পরিস্থিতির কারণে শুটিংয়ের কাজ আপাতত বন্ধ রয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × 4 =

সর্বশেষ বিনোদন