ভিসা পেয়েই উড়াল দিলেন সাদ-বাঁধন

৭৪ তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে দেশ ছাড়লেন নির্মাতা আবদুল্লাহ মোহাম্মদ সাদ, অভিনেত্রী আজমেরী হক বাঁধন সহ আট সদস্যের একটি দল। ‘রেহেনা মরিয়ম নূর’ সিনেমাটির জন্য অফিশিয়াল সিলেকশনে আমন্ত্রণ পেয়েছেন তারা। ২৫ জুন ভোরে প্যারিসের উদ্দেশ্যে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে দেশ ছাড়েন তারা।

এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেত্রী আজমেরী হক বাঁধন এনটিভি অনলাইনকে জানিয়েছেন, ‘বৃহস্পতিবার বিকেলে আমরা ভিসা হাতে পেয়েছি। তার আগে আমরা নিশ্চিত ছিলাম না আমরা সরাসরি আয়োজনে অংশগ্রহণ করতে পারব কি না। আলহামদুলিল্লাহ, আমরা ভোরেই উড়াল দিচ্ছি। সেখানে গিয়ে ১০ দিন আমাদের পুরো টিম থাকবে কোয়ারেন্টিনে।’

আজমেরী আরো জানান, ‘কানে আমাদের সিনেমার প্রিমিয়ার হবে। রেড কার্পেটে হাঁটব। এখনো বিশ্বাস করতে পারছি না।’

আবদুল্লাহ মোহাম্মদ সাদের চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে ‘রেহানা মরিয়ম নূর’। যেখানে একজন নারী শিক্ষক রেহেনাকে ঘিরে এগিয়ে যাবে গল্প।

এবার কান চলচ্চিত্র উৎসবটি ৬ জুলাই শুরু হয়ে ১৭ জুলাই শেষ হবে। আঁ সার্তেইন রিগার্দ বিভাগের অ্যাওয়ার্ড ঘোষণা হবে ১৬ জুলাই। সেখানেই উপস্থিত থাকবেন ‘রেহেনা মরিয়ম নূর’-এর টিম। এবার এই বিভাগে বাংলাদেশ সহ আরো ১৫টি দেশের ১৮টি সিনেমা মনোনয়ন পেয়েছে। আর এই বিভাগে বিজয়ী সেরা সিনেমাকে দেয়া হবে ৩০ হাজার ইউরো।

পূর্বের খবরগুলো‘আমি ক্ষমা চাইছি’
পরবর্তী খবরগুলোশাহরুখের নতুন চমক কি?

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × four =

সর্বশেষ বিনোদন