মুম্বাইয়ের বাসিন্দা হলেন রাশ্মিকা

দক্ষিণি নায়িকা রাশ্মিকা মান্দানার জনপ্রিয়তা এখন শুধু আর দক্ষিণে আটকে নেই। তিনি জনপ্রিয় বিশ্ব জুড়েই‌। অনেকেই তাকে জাতীয় ক্রাশ বলে সম্বোধন করে থাকেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। ভক্তদের মাঝে নিজের জীবনের নানান কথা তুলে ধরেন। এবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানালেন নিজের প্রিয় সঙ্গীকে নিয়ে মুম্বাইয়ে আবাস গড়ার কথা ভাবছেন।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন আবাসের একটু ঝলক দেখিয়েছেন রাশ্মিকা। ছবিতে দেখা যাচ্ছে, তার প্রিয় বন্ধু তথা পোষ্য অউরা সোফায় শোয়ে আরাম করছে। ছবির সঙ্গে শিরোনামে লিখেছেন, ‘প্রিয় ডায়েরি, আজ অনেক কিছু হয়েছে। অবশেষে আমি অ্যাপার্টমেন্ট শিফট করেছি। অনেক কিছু কেনাকাটার ছিল। যা এখন পর্যন্ত করে উঠতে পারিনি। অউরা সারাদিন বাহিরে ছিল। দু-একজন বন্ধুর সঙ্গে দেখা করার ছিল। নতুন এই বাসা সাজিয়ে তোলার ব্যাপার ছিল। সবাই সাহায্য করেছে, আভা আর আমি খুব ক্লান্ত হয়ে গিয়েছিলাম।’

শিগগিরই বলিউডে অভিষেক হতে চলছে রাশ্মিকার। পরপর দুটো হিন্দি ছবিতে স্বাক্ষর করেছেন তিনি। হয়তো বলিউডে নিজের অবস্থান পাকাপোক্ত করতে মুম্বাইয়ে ফ্ল্যাট কিনে ফেললেন।

খুব শিগগিরই ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে নায়িকা রাশ্মিকা মান্দানাকে। তার অন্য সিনেমাটির নাম ‘গুডবাই’। এই সিনেমায় তিনি ছাড়াও আরও আছেন শক্তিমান অভিনেতা অমিতাভ বচ্চন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twelve + 9 =

সর্বশেষ বিনোদন