‘খাতরোঁ কে খিলাড়ি’র জন্য প্রতি পর্বে কত পাচ্ছেন রোহিত!

ভারতের অন্যতম জনপ্রিয় স্টান্ট ভিত্তিক টিভি রিয়েলিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি’। আর এই শো’র ১১তম সিজনের পুরোটাই শুটিং হচ্ছে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। ইনস্টাগ্রামে রোহিত নিজেই জানিয়েছিলেন এই তথ্য। খুব শিগগিরই সম্প্রচার হবে শো’টি। এই শো এর সঞ্চালক হিসেবে রয়েছেন বলিউডের অন্যতম বক্স অফিস হিট নির্মাতা রোহিত শেঠি।

বলিউড বাবলের খবর, এবার এই শো’র প্রতিযোগী রাহুল বৈদ্য, শ্বেতা তিওয়ারি, দিব্যাঙ্কা ত্রিপাঠি, অর্জুন বিজলানি, নিক্কি তামবলি, অভিনব শুক্লা, বরুণ সুদ, সৌরভ রাজ জৈন, বিশাল আদিত্য সিং, আনুশকা সেন, মাহেক চাহাল, আস্থা গিল ও সানা মকবুল।

জানা গেছে, এই শো’র প্রতি পর্বের জন্য পরিচালক রোহিত শেঠি পারিশ্রমিক নিচ্ছেন ৪৯ লাখ রুপি। যা বাংলাদেশ মুদ্রায় ৫৫ লাখ টাকারও অধিক। এর আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছিল, সালমান খানের বিগ বসের রানারআপ রাহুল বৈদ্য প্রতি পর্বের জন্য নিয়েছিলেন ১৫ লাখ রুপি এবং দিবাঙ্ক ত্রিপাঠি নিয়েছিলেন ১০ লাখ রুপি।

অন্যদিকে, অনলাইন নিউজবাইটস প্রকাশ করেছে এই সিজনের প্রতিযোগিদের পারিশ্রমিক। ১১ তম মৌসুমে অর্জুন বিজলানি প্রতি পর্বের জন্য পারিশ্রমিক নিচ্ছেন ৭ লাখ রুপি, আনুশকা সেন ৫ লাখ রুপি, নিক্কি তামবিল ৪.৪৩ লাখ রুপি, শ্বেতা তিওয়ারি ৪ লাখ রুপি, বরুণ সুদ নিচ্ছেন ৩.৮৩ লাখ রুপি, সানা মকবুল ২.৪৫ লাখ রুপি, সৌরভ রাজ জৈন ২ লাখ রুপি, আস্থা গিল ১.৮৫ লাখ এবং মাহেক চাহাল নিচ্ছেন দেড় লাখ রুপি।

এর আগে ২১ জুন রোহিত শো’র শুটিং শেষে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন তার ভক্তদের মাঝে। তিনি জানান, ৪২ দিনে শুট সম্পন্ন হয়।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 + 14 =

সর্বশেষ বিনোদন