ইন্দিরা গান্ধীর বায়োপিক নিয়ে আসছেন কঙ্গনা

ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। সিনেমাটিকে নিয়ে বেশ আলোচনা ইতিমধ্যেই হয়ে গেছে, তবে এবার প্রকাশিত হলো নতুন খবর। এই সিনেমা অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করবেন কঙ্গনা। এর আগে ‘মর্ণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র প্রধান চরিত্রে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করেছেন তিনি। পরিচালক হিসেবে ‘ইমার্জেন্সি’ হতে যাচ্ছে তার দ্বিতীয় কাজ।

সামাজিক যোগাযোগমাধ্যমে এবার এ বিষয়ে ঘোষণা দিলেন কঙ্গনা। সম্প্রতি কঙ্গনা কু অ্যাপে লিখেছেন, ‘ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘ইমার্জেন্সি’ নিয়ে এক বছরের বেশি সময় কাজ করার পর মনে হয়েছে, এটি আমার চেয়ে অন্য কেউ ভালো পরিচালনা করতে পারবে না। কাজটি নিয়ে আমি যেমন উচ্ছ্বসিত তেমনি বদ্ধপরিকর।’

নির্মাতা সাই কবীরকে বাদ দেয়ার বিষয়ে তিনি জানান, তার প্রযোজনা সংস্থার ব্যানারে কবীর একটি ওয়েব ফিল্ম নির্মাণ করছেন। ওয়েব ফিল্মটির নাম ‘টিকু ওয়েডস শেরু’। এই ওয়েব ফিল্মটি নিয়ে ব্যস্ত থাকার কারণে ইন্ধিরা গান্ধীর বায়োপিক পরিচালনা দায়িত্ব তিনি নিজেই নিয়েছেন।

তবে এই সিনেমাটিকে তিনি বায়োপিক বলতে চান না। এর কারণ ব্যাখ্যা করে তিনি জানান, ‘পরিচালক হিসেবে এটি আমার দ্বিতীয় কাজ। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিকে রূপালী পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকেই তৈরি। তবে এটিকে আমি বায়োপিক বলব না। বরং এটি বড় মাপের এক পিরিয়ড সিনেমা।’

এক সময়ের ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধী। তার জীবনের অনেক কিছুই মানুষের অজানা রয়েছে। এই সিনেমার মধ্যে দিয়ে তিনি এসব বিষয় তুলে ধরবেন এমনটাও জানিয়েছেন এই অভিনেত্রী।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − 18 =

সর্বশেষ বিনোদন