অপরাধে জড়িত সুপারস্টাররা কীটপতঙ্গ

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি অভিনয় জীবনে মৌসুমী, শাবনূরের সঙ্গে একাধিক সিনেমায় জুটি বেঁধে উপহার দিয়েছেন সুপারহিট অনেক সিনেমা। বর্তমানে তিনি ফিল্ম ক্লাব লিমিটেডের জেনারেল সেক্রেটারির দায়িত্ব পালন করছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় থাকেন তিনি। এছাড়াও বিভিন্ন সময়ে সমাজের নানান অসঙ্গতি ফেইসবুকে তুলে ধরেন এই তারকা। এ জন্য ইতিমধ্যে বেশ প্রশংসিত হয়েছেন, আবার বির্তকেও জড়িয়েছেন।

২৪ জুন ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন সানি। যেখানে তিনি উল্লেখ করেন, অনেকেই সিনেমায় অভিনয় করে নিজেকে সুপারস্টার ভাবেন। আবার যারা সিনেমায় অভিনয় করেছেন অথচ অপরাধের সঙ্গেও জড়িত- তদের কীটপতঙ্গের সঙ্গে তুলনা করেছেন এই নায়ক।
ফেসবুক একটি ছবি পোস্ট করেছেন তিনি। শিরোনামে লিখেছেন, ‘চলচ্চিত্র কারো সাইনবোর্ডে হতে পারে না, কথায় কথায় স্টার সুপারস্টার এগুলো ছাড়েন। শিল্পী অনেক বড় জিনিস। এটা হওয়ার চেষ্টা করছি, দু-একটা কীটপতঙ্গ সব সেক্টরেই থাকে। আমাদের জন্য দোয়া করবেন।’

চিত্রনায়ক ওমর সানি তার ক্যারিয়ারে তিন যুগ পার করছেন। ‘লাট সাহেবের মেয়ে’, ‘কে অপরাধী’, ‘দোলা’, ‘গরীবের রানি’, ‘হারানো প্রেম সহ অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − 3 =

সর্বশেষ বিনোদন