ক্যাটরিনার জন্য বাড়ি বিক্রি করেছিলেন জ্যাকি শ্রফ!

বলিউডের শক্তিমান অভিনেতা জ্যাকি শ্রফ অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও শুরু করেছিলেন। তবে প্রযোজক হিসেবে তিনি সম্পূর্ণ ব্যর্থ ছিলেন, একথা জানিয়েছেন তারকা নিজেই।

২০০৩ সালে ক্যাটরিনা কাইফ অভিনীত প্রথম সিনেমা ‘বুম’ মুক্তি পায়। সিনেমাটি প্রযোজনা করেছেন জ্যাকি শ্রফ ও আয়েশা শ্রফ। কিন্তু সিনেমাটি বক্স অফিসে কোনো সাফল্য বয়ে আনতে পারেনি। ছবিটির ফলে তারা আর্থিকভাবে অসচ্ছল হয়ে পড়েন। এমনকি তাদের বাড়িও বিক্রি করতে হয়েছিল।

ডার্ক কমেডি ঘরনার ‘বুম’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় ক্যাটরিনা কাইফের। ক্যাটরিনা ছাড়াও এই সিনেমায় অমিতাভ বচ্চন ও গুলশান গ্রোভারের মতো তারকাও ছিলেন। তবুও সিনেমাটি একটি ফ্লপ সিনেমা ছিল।

পিঙ্কভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে জ্যাকি শ্রফ জানিয়েছিলেন, ‘আমরা চেষ্টা করেছিলাম। কিন্তু হেরে গিয়েছিলাম। যদিও ব্যবসায় এমনটাই হয়। তবে স্বচ্ছতা রাখাটা খুব জরুরি।’

এই প্রসঙ্গে জ্যাকি শ্রফের ছেলে অভিনেতা টাইগার শ্রফ বলেন, ‘আমার মনে আছে বাসার ফার্নিচারগুলো একে একে বিক্রি হচ্ছিল। যে জিনিসগুলোর মাঝে আমি বড় হয়েছি, ধীরে ধীরে তা উধাও হয়ে যাচ্ছিল। একদিন আমার বিছানাও বিক্রি করা হয়। এরপর মেঝেতে ঘুমাতে শুরু করি। এটি আমার জীবনে সবচেয়ে বাজে অভিজ্ঞতা।’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − 5 =

সর্বশেষ বিনোদন