কত নিচ্ছেন ধানুশ ?

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত অভিনেতা ধানুশ পরিচালক শেখর কামুলার নির্দেশনায় নাম ঠিক না হওয়া একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন। এ সিনেমাটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় নির্মিত হবে। জানা গেছে, সিনেমাটির জন্য ধানুশ মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন।

ভারতীয় সংবাদপত্র টলিউড ডটনেটে’র খবর, নির্মাতা শেখর কামুলার পরবর্তী এই সিনেমাটির জন্য ধানুশ ৩০ কোটি রুপি চেয়েছেন। যা বাংলাদেশ মু্দ্রায় ৩৪ কোটি ২২ লাখ টাকার অধিক। সিনেমাটির গল্প এবং ধানুশের বিপরীতে কে অভিনয় করবেন এ সম্পর্কে নির্মাতা এখনো মুখ খুলেননি। ছবিটি জনপ্রিয় ভেঙ্কটেশ্বর সিনেমাস এলএলপির ব্যানারে নির্মিত হবে। প্রযোজনা করছেন নারায়ণ দাশ কে নারাঙ্গ এবং পুসকুর রাম মোহন রাও।

ধানুশ অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছে “জগমে ঠান্ডিরাম’। ১৯০টির বেশি দেশে ১৭ ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমা। এছাড়াও তারকার হাতে রয়েছে ‘আতরাঙ্গি রে’, হলিউডের ‘দ্য গ্রে ম্যান’ এবং নাম ঠিক না হওয়া একটি তামিল ছবির কাজ।

তবে ইতিমধ্যে ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং শেষ হয়েছে। এতে ধানুশের বিপরীতে রয়েছেন সাইফ কন্যা সারা আলী খান। আগামী ৬ আগস্ট সিনেমাটি মুক্তি দেয়ার কথা রয়েছে।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 + 6 =

সর্বশেষ বিনোদন