আরো বেশি আশা করেছিলেন বিজয়

দক্ষিণী সুপারস্টার বিজয় দেবরকোন্ডা এবার ‘লাইগার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখছেন। চলতি বছরে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনা মহামারি বেড়ে যাওয়াতে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে না। কিন্তু ইতিমধ্যে অনেক নির্মাতাই ডিজিটাল প্লাটফর্মে সিনেমা মুক্তি দিয়েছেন। কেননা, এই করোনার মধ্যে ওটিটি প্লাটফর্মই একমাত্র ভরসা।

সম্প্রতি জানা গেছে, বিজয়ের ‘লাইগার’ সিনেমা একটি অনলাইন স্ট্রিমিং সাইটে মুক্তি দেয়ার সিদ্ধান্ত হয়েছে। সিনেমাটি মুক্তির জন্য সেই প্লাটফর্মটি ২০০ কোটি রুপির প্রস্তাব রেখেছেন।

টুইটারে এই খবরের একটি স্ক্রিনশট ২১ জুন প্রকাশ করেছেন বিজয়। পোস্টটির শিরোনামে তিনি লিখেছেন, ‘খুবই কম। আমি প্রেক্ষাগৃহে এর থেকে বেশি আয় করবো।’

‘লাইগার’ সিনেমায় বিজয়ের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অনন্যা পান্ডেকে। করণ জোহর প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করেছেন নির্মাতা পুরী জগন্নাথ। বিজয়কে এই সিনেমায় একজন বক্সারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

চলতি বছর জানুয়ারির ১৮ তারিখে সিনেমার ফার্স্ট লুক প্রকাশ হয়েছিল। মুক্তি পাওয়া ছবিটিতে দেখা গিয়েছিল হাতে গ্লাভস পরে পাঞ্চিং স্টাইলে পোজ দিচ্ছেন দেবরকোন্ডা এবং পিছনে বাঘের দুটি চোখ জ্বলজ্বল করে জ্বলছে। ‘কবীর সিং’ খ্যাত এই তারকার প্রথম লুকই প্রশংসার ঝড় বয়ে এনেছিলেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

six − 4 =

সর্বশেষ বিনোদন