শেষ হলো ‘ছায়াবৃক্ষ’র কাজ

সরকারি অনুদানে নির্মিত বন্ধন বিশ্বাসের পরিচালনায় সিনেমা ‘ছায়াবৃক্ষ’-তে জুটি বেঁধেছেন নিরব ও অপু বিশ্বাস। চলতি বছরেই মুক্তি দেয়া হবে এই সিনেমা। এরই মধ্যে শেষ হয়েছে সিনেমার কাজ। বাকি রয়েছে শুধু সম্পাদনা ও পোস্ট প্রোডাকশনের কাজ।

পরিচালক বন্ধন বিশ্বাস জানিয়েছেন, শ্রীমঙ্গলের বিভিন্ন জায়গায় সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। ২০ জুন শেষ হয়েছে সিনেমাটির বাকি কাজ। ১৬ জুন থেকে শ্রীমঙ্গলে শুটিংয়ে অংশ নিয়েছিলেন অপু-নিরব সহ আরও অনেকেই।

ছবিটি প্রসঙ্গে নিরব জাগো নিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ‘অবশেষে সিনেমার শুটিং শেষ করতে পারলাম, ভালো লাগছে। অনেক প্রতিকূলতা ছিলো। কাজ শেষ করার চ্যালেঞ্জও ছিল। পরিচালক বন্ধন বিশ্বাস ও তার চমৎকার টিমকে আমি ধন্যবাদ জানাই। আমার সহকর্মী অপু বিশ্বাসকেও ধন্যবাদ। বেশ উপভোগ করে কাজটি করেছি আমরা। এবার পর্দায় দেখার পালা।’

অপু বিশ্বাস জানান, নতুন করে আবারও কাজে ফিরে খুব আনন্দিত বোধ করছেন তিনি। বেশ কিছু সিনেমা তার হাতে রয়েছে এবং কিছু সিনেমার কাজ খুব শিগগিরই শুরু হবে। ভালোভাবে ‘ছায়াবৃক্ষ’ সিনেমার শুটিং শেষ হওয়াতে খুব শান্তি পাচ্ছেন তিনি। এটি চমৎকার একটি গল্প ছিল এবং তার চরিত্রটি খুব চ্যালেঞ্জিং ছিল।

অনুপম কথাচিত্রের ব্যানারে সরকারি অনুদানপ্রাপ্ত এই সিনেমার শুটিং শুরু হয়েছিল ৬ নভেম্বর ২০২০ সালে। ছবিটি প্রযোজনায় আছেন অনুপ কুমার বড়ুয়া।

অপু ও নিরব ছাড়াও এই সিনেমায় আরও রয়েছেন কাজী নওশাবা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাহমুদুল ইসলাম মিঠুসহ আরও অনেকেই।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × 2 =

সর্বশেষ বিনোদন