বাবা বিশালত্বের এক অদ্ভুত মায়াবী প্রকাশ

২০ জুন বিশ্ব বাবা দিবস। আর এই বাবা দিবসের দিনটিকে বাকি দিনগুলোর থেকে আলাদা ভাবে উদযাপন করতে সবারই ভালো লাগে। তাই এই বিশেষ দিনকে তারকারা নিজেদের মতোই উদযাপন করেছেন। বাবাদের নিয়ে সন্তানদের অনেক স্মৃতি, আর সেই স্মৃতিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে তুলেও ধরেছেন তারকারা। চলুন দেখে আসি বাবা দিবসে সামাজিক যোগাযোগমাধ্যমে করা তারকাদের করা পোস্ট।

পূজা চেরী
“বাবা শুধু একজন মানুষ নন, স্রেফ একটি সম্পর্কের নাম নয়। বাবার মাঝে জড়িয়ে আছে
বিশালত্বের এক অদ্ভুত মায়াবী প্রকাশ।”

শবনম ফারিয়া
“মেয়েদের বাবা না থাকলে জীবনের হিসাব গুলো একটু কঠিন হয়ে যায়, যতই প্রতিষ্ঠিত হোক আর যত টাকাই ইমকাম করুক! আমার গত চার বছর ধরে বাবাকে কি দিবো ভাবতে হয় না! অদ্ভুত একটা “কি জানি নাই” অনুভূতি সব সময় ঘিড়ে থাকে!”

রুনা খান
“মহান আল্লাহর রহমতে পরিবারের সবাই এখনো সুস্থ আছি, বেঁচে আছি এটাই সৃষ্টিকর্তার সবচেয়ে বড় দয়া। বাবার স্নেহের হাত, মায়ের দোয়া আমার মাথার উপর আছে। আমার আর খুব বেশী কিছু দরকার নেই। সৃষ্টিকর্তার কাছে একটাই চাওয়া আমার বাবা-মা ও পরিবারের সবাই যেন শরীরে এবং মনে সুস্থ ও সুখী থাকে। পৃথিবীর সবার পরিবার নিরাপদ ও সুন্দর থাকুক। পরিবারের সকল বাবাদের প্রতি রইলো ভালোবাসা। বাবা দিবসের শুভেচ্ছা তোমার জন্য আব্বু।”

শাকিব খান
“আমার পেছনের যে মানুষ আমার সুপারহিরো, তিনি আমার বাবা। আমার কাছে বাবাই সেরা একজন বন্ধু। বাবা তোমাকে অনেক ভালোবাসি। পৃথিবীর সব বাবা ভালো থাকুক। পৃথিবীর সব বাবাকে বাবা দিবসের শুভেচ্ছা।”

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen + 17 =

সর্বশেষ বিনোদন