এ সপ্তাহে যা থাকছে নেটফ্লিক্সে

১৭ জুন নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জনপ্রিয় তুর্কি থ্রিলার-ড্রামা সিরিজ ‘দ্য গিফট’র তৃতীয় সিজন। ইস্তানবুলের চিত্রকর আতিয়ার প্রত্নতাত্ত্বিক অভিযানের গল্প এটি। একটি আনতোলিয়ান প্রত্নতাত্ত্বিক সাইটের রহস্যের জট খুলতে গিয়ে নিজের অতীত খুঁজে পেতে থাকেন আতিয়া, আর এভাবেই গল্প এগিয়ে যাবে।

একই দিনে অর্থাৎ ১৭ জুন নেটফ্লিক্সেই মুক্তি পেয়েছে আইসল্যান্ডের টিভি সিরিজ ‘ক্যাটলা’র প্রথম সিজন। এই সিরিজে দেখা যায় ভিক নামের একটি শহর যেখানে বছর খানেক আগে আগ্নেয়গিরি থেকে অগ্নুৎপাত হয়। আর এর ফলে থমকে যায় শহরটি। সেখানে যেমন তৈরি হয় নীরবতা তেমনি আবার পাওয়া যায় শান্তিও। তবে এর কিছুদিন পরেই ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। এমন গল্প নিয়েই সাজানো সিরিজটি।

অন্যদিকে ‘ব্ল্যাক সামার’-এর দ্বিতীয় সিজনও ১৮ জুন মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। জোম্বি মহামারিতে আক্রান্ত একটি দেশের গল্প এটি। জোম্বি মহামারি আক্রান্ত হওয়ার ঠিক দেড় মাস পরের কাহিনি থেকে শুরু হয় গল্প। রোজের কাছ থেকে আলাদা হয়ে যায় মেয়ে অ্যানার। মেয়েকে খুঁজতে গিয়ে প্রতিনিয়ত বিপদের মুখে পড়তে হয় রোজকে।

অন্যদিকে ১৮ জুন মুক্তি পেয়েছে ‘আ ফ্যামিলি’ ‘এলিট’ সিরিজের চতুর্থ সিজন। এছাড়াও একই দিনে মুক্তি পেয়েছে ‘জগমে ঠান্ডিরাম’, ‘ফাদারহুড’, ‘দ্য রাশনাল লাইফ’।

১৯ জুুন মুক্তি পাচ্ছে ‘নেভারদিলেস’র প্রথম সিজন। এ ছাড়া ২৩ জুন মুক্তি পাবে ‘গুড অন পেপার’, ‘দ্য হাউজ অব ফ্লাওয়ারাস: দ্য মুভি’ এবং আরও থাকছে ‘ঠু হট টু হ্যান্ডেল সিজন টু’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen − two =

সর্বশেষ বিনোদন