মুক্তি পাচ্ছে প্রামাণ্যচিত্র ‘ব্ল্যাকপিংক দ্য মুভি’

খুব শিগগিরই কে-পপ দুনিয়ায় তুমুল আলোচিত জনপ্রিয় ব্যান্ড ‘ব্ল্যাকপিংক’ -এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী। তাদের ম্যাজিক নাম্বার ফাইভ, তাই এবারের প্রতিষ্ঠাবার্ষিকী নিয়ে মেগা-পরিকল্পনার অংশ হিসেবে তারা নিয়ে আসছে একটি প্রামাণ্যচিত্র ‘ব্ল্যাকপিংক দ্য মুভি’।

তবে জেনে অবাক হবেন, শিরোনামে মুভি যুক্ত থাকলেও আসলে এটি কোন সিনেমা নয়। টাইমস অব ইন্ডিয়া’র প্রতিবেদন অনুসারে, ৮ আগস্ট মুক্তি পাচ্ছে এটি। মুক্তি পাওয়া ভিডিওতে দেখা যাবে ব্ল্যাকপিংকের চার সদস্য জেনি, রোজ, লিসা ও জিসোর গল্প। ২০১৬ সালের ওই দিনই তারা প্রথম কে-পপ দুনিয়ায় পা রাখেন।

প্রামাণ্যচিত্রটিতে দেখানো হবে তাদের ব্যক্তিগত জীবনের নানা দিক ও সাক্ষাৎকার। এছাড়াও থাকবে তাদের ‘রুম অব মেমোরি’ তথা পাঁচ বছরের স্মৃতিময় নানা অধ্যায় নিয়ে সাজানো একটি পর্ব। পুরো ভিডিওজুড়ে থাকবে ব্ল্যাকপিংক-এর পাঁচটি গান।

এই পুরো আয়োজনটির নাম দেওয়া হয়েছে ‘৪+১ প্রজেক্ট’। প্রামাণ্যচিত্র ছাড়া আরও চমক থাকবে। তবে সবকিছু আগেই প্রকাশ করেননি ব্ল্যাকপিংক-এর প্রযোজক প্রতিষ্ঠান ওয়াইজি এন্টারটেইনমেন্ট।

কোরিয়ান পপ বা কে-পপের ভক্তের সংখ্যা রয়েছে অনেক। বিশ্ব জুড়েই রয়েছে এদের বেশ খ্যাতি। গান, সুর, পোশাক, পরিবেশনা সবকিছুতেই পশ্চিমা গানের জগৎ থেকে আলাদা কোরিয়ার এই ঘরানা।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty − 16 =

সর্বশেষ বিনোদন