বেল বটমের পথেই হাঁটবে সূর্যবংশী, ৮৩, অ্যাটাক!

পথ দেখিয়েছিলেন ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। শুধু পথ দেখিয়েই থেমে যাননি, সাহস করে সে পথে অগ্রসরও হয়েছেন এই তারকা। এবার অক্ষয় কুমারের দেখানো সেই পথেই হাঁটতে চলছেন রণবীর সিং, জন আব্রাহাম।

কি সেই পথ? কোভিড পরিস্থিতির এই সময় যখন বলিউড পাড়ায় প্রথম শ্রেণির তারকারা নিজেদের নতুন সব সিনেমা প্রেক্ষাগৃহে কবে দেখা যাবে সেই অপেক্ষায় না থেকেই ওয়েব প্লাটফর্মে রিলিজ করেছেন, সেই রাস্তায় আর হাঁটবেন না অক্ষয়।

১৫ জুন অক্ষয় অভিনীত পরবর্তী সিনেমা ‘বেল বটম’ এর নির্মাতা সংস্থার তরফ থেকে ঘোষণা দেয়া হয়েছিল ওয়েব প্লাটফর্মে মুক্তি পাবেনা তাদের সিনেমা। প্রেক্ষাগৃহে ২৭ জুলাই মুক্তি পাবে! হিন্দুস্তান টাইমস এর প্রতিবেদন অনুযায়ী, রণবীর সিং অভিনীত ‘৮৩’ এবং জন আব্রাহাম অভিনীত সিনেমা ‘অ্যাটাক’ ও মুক্তি পাবে বড় পর্দায়। তবে এদের তালিকায় আছে অক্ষয় কুমার অভিনীত আরেকটি সিনেমা ‘সূর্যবংশী’।

জানা গেছে, কিছু দিনের মধ্যেই সম্ভবত খুলে দেয়া হবে সিনেমা হল। ইতিমধ্যে পাঞ্জাব সরকার অনুমতি দিয়েছেন হল মালিকদের। তবে ৫০% দর্শক হলে গিয়ে সিনেমা উপভোগ করতে পারবে। শুধু তাই নয়, মহারাষ্ট সরকার অনুমতি দিয়েছেন সেসব জেলাতে করোনা পরিস্থিতি লেভেল-টু অবস্থায় রয়েছে সেই সব এলাকার হলগুলো খুলে দেওয়া হবে। এছাড়াও ১ জুলাই থেকে রাজ্যের নিজ নিজ জেলার হল গুলো খুলে দেয়ার অনুমতি দিতে যাচ্ছে।

প্রতিবেদনটিতে আরও বলা হয়েছে, করোনার কারণে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে-টু’ সিনেমা মুক্তির তারিখ অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে পড়ে। এই ছবিটি ১৩ ই আগস্ট মুক্তি পাবে বড় পর্দায়। বড় পর্দায় অক্টোবরে মুক্তি পাবে ‘সূর্যবংশী’ ও নভেম্বরে ‘৮৩’।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × four =

সর্বশেষ বিনোদন