টপলেস কিয়ারা

আবারও তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে ‘টপলেস’ হলেন অভিনেত্রী কিয়ারা আডবানি। যা দেখে মুগ্ধ হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। তারা শুধু মুগ্ধই নন, কিয়ারা রীতিমতো তাদের ঘুমও কেড়ে নিয়েছে। অভিনেত্রী খোলামেলা পোশাকে উষ্ণতা ছড়ালেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের। তবে এই নিয়ে তিনবার ডাব্বুর ক্যালেন্ডারে অংশ নিলেন কিয়ারা।

১৬ জুন কিয়ারা নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবি। ছবিটিতে পুরোপুরি না হলেও কিয়ারার শরীরের উপরের অংশটুকু যে সম্পুর্ন পোশাকহীন তা স্পষ্টই বোঝা যাচ্ছে। শেয়ার করা সাদা কালো সেই ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে বালির ওপর এলোমেলো চুল ছড়িয়ে শুয়ে আছেন কিয়ারা। নায়িকা বক্ষ যুগল আড়াল করেছেন বালির ওপর রাখা হাত দুটি দিয়ে আড়াআড়িভাবে। তবে তার কাঁধের ওপর এলিয়ে থাকা চুলের ফাঁক দিয়ে স্পষ্টতই দৃশ্যমান ‘কবির সিং’ এর নায়িকা। শুধু তাই নয় আবেদনময়ী দৃষ্টিতে তাকিয়ে আছেন ক্যামেরার দিকে যা দেখেই উচ্ছ্বসিত সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা।

তবে এবার প্রথম নয়, এর আগেও এমন সাহসিকতার সাথে একটি ছবি পোস্ট করেছিলেন এই অভিনেত্রী। যা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সমালোচনা-আলোচনায় এসেছিল। সেই ছবিতে শুধু মাত্র একটি পাতা দিয়ে নিজের বক্ষ যুগল আড়াল করেছিলেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 1 =

সর্বশেষ বিনোদন