মারা গেলেন ‘গন গার্ল’ লিসা বেনস

গত ৪ জুন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হোন ‘গন গার্ল’ খ্যাত অভিনেত্রী লিসা বেনস। টানা ১১ দিন নিউইয়র্কের মাউন্ট সিনাই মনিংসাইড হাসপাতালে চিকিৎসা চলছিল তার। কিন্তু চিকিৎসকদের সব প্রচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে ১৪ জুন মারা গেলেন প্রবীণ এই অভিনেত্রী। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৫ বছর।

‘দি হলিউড রিপোর্টার’ এর প্রতিবেদন অনুযায়ী, লিসা বেনস এর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রীর ম্যানেজার। তিনি নিউইয়র্কের গণমাধ্যমকে দেয়া বিবৃতিতে বলেন, তার মতো এতো ভালো মানুষ পাওয়া খুবই কঠিন। আমাদের সকলের মন ভেঙে গেছে। লিসার এই মৃত্যু আমাদের জন্য অপূরনীয় ক্ষতি। কাজের জন্য, পরিবারের জন্য সবসময় নিজেকে উজাড় করে দিয়েছেন। আমরা তার জীবনের অংশ হতে পেরে খুবই ধন্য।

৪ জুন পায়ে হেঁটে নিজের গন্তব্যের উদ্দেশ্য যাচ্ছিলেন লিসা। এমন সময় হঠাৎই এক স্কুটি এসে তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। দুর্ঘটনাটি ঘটে ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডে। সেই সময় অ্যামস্টারডাম অ্যাভিনিউ ক্রস করছিলেন। এখন পর্যন্ত এই ঘটনার জন্য দায়ী কাউকেই আটক করতে পারেননি নিউইয়র্ক পুলিশ।

অভিনেত্রী লিসা বেনস শুধু ‘গন গার্ল’ সিনেমা নয়, হলিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন। টম ক্রুজের সাথে ‘ককটেল’ সিনেমায়ও অভিনয় করেছেন। এছাড়াও ‘মাস্টার অফ সেক্স’, ‘ন্যাশভিলে’, ‘ম্যাডাম সেক্রেটারি’ সহ একাধিক সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × 5 =

সর্বশেষ বিনোদন