বিনামূল্যে দেখা যাবে ফারুকীর ওয়েব সিরিজ

নন্দিত চলচ্চিত্র ও টিভি নাটক নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী এবার হাত দিলেন ওয়েব সিরিজ নির্মাণে। তার ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজের নাম ‘লেডিস এন্ড জেন্টলম্যান’। ১৪ জুন বিকেলে ফারুকী নিজের ফেসবুক ওয়ালে এই সিরিজের ট্রেলার শেয়ার করেছেন। ২ মিনিট ২১ সেকেন্ডের এই ট্রেলার দেখে ভক্তরা যে বেশ খুশি তা পোস্টের নিচের শতাধিক কমেন্ট পড়লেই বুঝা যায়।

ট্রেলারে একঝাঁক পরিচিত মুখ দেখা যাচ্ছে। এতোগুলো তারকাকে একসঙ্গে খুব কম সিরিজেই দেখা গেছে। প্রথম ওয়েব সিরিজ বলেই কিনা—ট্রেলারটি তাক লাগিয়ে দেয়ার মতো। দেখেই আন্দাজ করা যায়, সিরিজটি সামাজিক ইস্যু নিয়ে হাজির হতে যাচ্ছে। এতে আরো আছে শহুরে মানুষের জীবনের ঘাতপ্রতিঘাতের গল্প। যৌন হয়রানির শিকার এক নারীকে কেন্দ্র করে সিরিজটি নির্মিত। নির্যাতিত নারীর প্রতি সমাজের দৃষ্টিভঙ্গিও সিরিজের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে।

নির্মাতা জানিয়ে দিয়েছেন, আট পর্বের সিরিজটি আসছে ‘জি ফাইভ’-এ, আগামী ৯ জুলাই থেকে সম্প্রচার শুরু। ট্রেলারে দেখা গেলো মামুনুর রশীদ, আফজাল হোসেন, নাদের চৌধুরী, জয়ন্ত চ্যাটার্জী, হাসান মাসুদ, সাবেরী আলম, পার্থ বড়ুয়া, মুকিত জাকারিয়া, ইরেশ যাকের, মারিয়া নূর, মোস্তফা মনোয়ার, শরাফ আহমেদ জীবন ও চঞ্চল চৌধুরীকে। সিরিজটি প্রযোজক অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এটিই তিশা প্রযোজিত প্রথম ওয়েব সিরিজ।

ফারুকী বলেছেন, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মধ্যপ্রাচ্য এবং বিশ্বের আরো অনেক জায়গার দর্শকেরা সিরিজটি উপভোগ করতে পারবে। এজন্য এখনই সবাইকে ‘জি ফাইভ’ অ্যাপ ডাউনলোড করতে বলেছেন। তবে একটি চমকও আছে। ‘ব্যাচেলর’, ‘টেলিভিশন’ ও ‘ডুব’-এর নির্মাতা নিশ্চিত করেছেন বাংলাদেশের দর্শকেরা সিরিজটি বিনামূল্যে দেখতে পাবে!

পূর্বের খবরগুলোসুশান্তকে স্মরণ রিয়ার
পরবর্তী খবরগুলোবলিউড ফিরছে চেনা ছন্দে

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

11 − 10 =

সর্বশেষ বিনোদন