অক্ষয় ‘র’ এজেন্ট, লারা ইন্দিরা গান্ধী

অক্ষয় কুমার নিজেই ঘোষণা দিলেন আগামী ২৭ জুলাই আসছে তার নতুন সিনেমা ‘বেল বটম’। টুইটারে টুইট করে আক্কি ভক্তদের জানিয়েছেন, ‘আমি জানি আপনারা সিনেমাটির মুক্তির অপেক্ষায় আছেন।…অবশেষে তা ২৭ জুলাই বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে।’ ঘোষণার সঙ্গে তিনি একটি ১৩ সেকেন্ডের ভিডিও ক্লিপও জুড়ে দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, স্যুট-বুট পরা অক্ষয় হেঁটে যাচ্ছেন। তার হাতে একটি ব্রিফকেস। তার পেছনে জুলাইয়ের শেষের দিকের কয়েকটি তারিখ। অক্ষয় যখন হেঁটে ২৭ জুলাইয়ের সামনে চলে আসেন তখনই সংখ্যাটি লাল হয়ে যায়।

এই প্রতিবেদন করা পর্যন্ত, ভিডিওটিতে সাড়ে ১৪ হাজারেরও বেশি ‘লাইক’ এবং হাজার খানেক কমেন্ট পড়েছে। কুমার আশু কমেন্ট করেছেন, ‘এই সিনেমাটির জন্য সবচেয়ে বেশি অপেক্ষায় ছিলাম।’ রাজবীর কুমার নামের একজন লিখেছেন, ‘বলিউডের রাজা আসছেন, চলচ্চিত্রকে পুনরুদ্ধার করতে।’ জগৎ জ্যোতি শার মন্তব্য, ‘ধন্যবাদ অক্ষয় স্যার, অনেকদিন পর আমরা একটি ব্লকবাস্টার সিনেমা দেখবো।’—এমন আরো বহু কমেন্ট। যা অক্ষয় কুমারকে নিঃসন্দেহে পুলিকত করবে।

পূজা এন্টারটেইনমেন্ট ও এমি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ছবিটির পরিচালক রণজিৎ তিওয়ারি। চিত্রনাট্য লিখেছেন অসীম অরোরা ও পারভেজ শেখ। সিনেমাটোগ্রাফি করেছেন রাজীব রবি এবং সংগীতে আছেন তনিষ্ক বাগচী। অক্ষয় ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন, বাণী কাপুর, হুমা কোরেশি, লারা দত্ত প্রমুখ। আরো আগেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল; করোনা পরিস্থিতির কারণে পিছিয়ে যায়।

বেল বটম মূলত একটি গোয়েন্দা থ্রিলার সিনেমা। শুটিং শুরু হয়েছিল গত বছরের আগস্টে। কাজ শেষ হয় অক্টোবরে। আশির দশকের সত্য ঘটনা অবলম্বনে এটি নির্মাণ করা হয়েছে। কাহিনী শুরু হয় একটি বিমান হাইজ্যাকের ঘটনাকে কেন্দ্র করে। অক্ষয়কে গোয়েন্দা সংস্থা ‘র‘-এর এজেন্ট হিসেবে অভিনয় করতে দেখা যাবে। যিনি বিমান হাইজ্যাকের ঘটনা সমাধানে পারদর্শী। লারাকে পাওয়া যাবে প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে। আর বাণী হয়েছেন অক্ষয়ের স্ত্রী।

বেল বটমে অভিনয় করেছেন যারা

ইন্ডিয়া টুডে বলছে, এই সিনেমা করতে গিয়ে স্বাস্থ্য-সচেতন অক্ষয় নিজের ১৮ বছর ধরে চলা নিয়ম ভেঙেছেন। তিনি দিনে ৮ ঘণ্টা কাজ করেন। কিন্তু এই সিনেমার জন্য তাকে ডাবল শিফ্ট কাজ করতে হয়েছে। এতো পরিশ্রম যে সিনেমার জন্য—দেখা যাক তা বড় পর্দায় নিজের কারিশমা দেখাতে পারে কিনা। বলে রাখা ভালো, আপাতত কোনো অনলাইন প্লাটফর্মে সিনেমাটি যাচ্ছে না।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen + 15 =

সর্বশেষ বিনোদন