‘রাধে’র টিকিট বিক্রি হলো মাত্র ৮৪ টি

১৩ মে মুক্তি পেয়েছিল সালামান খান অভিনীত সিনেমা ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই ‘। কোভিড পরিস্থিতির কারণে প্রেক্ষাগৃহে মুক্তি না পেলেও ডিজিটাল মাধ্যমে সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটি মুক্তির আগে থেকেই তা নিয়ে সমালোচনা শুরু হয়। মুক্তির পর দর্শক ও সমালোচকদের ব্যাপক সমালোচনার শিকার হতে হয় সিনেমাটিকে।

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, ত্রিপুরায় তিন সিনেমা হলে মুক্তি পায় ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’। তবে সিনেমাটি খুব একটা ব্যবসা করতে পারেনি। ১১ জুন মহারাষ্ট্রর দুই সিনেমা হলে ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পেয়েছিল। একটি আওরঙ্গবাদের খিনভাসরা সিনেপ্লেক্স ও অপরটি মেলগাঁওয়ের।

আওরঙ্গবাদের থিয়েটারে সালমানের এই ছবিটি সংগ্রহ করেছে মাত্র দুই হাজার ৪২০ রুপি আর মেলগাঁওয়ের থিয়েটার থেকে সংগ্রহ হয় তিন হাজার ৫৯৭ রুপি। সে হিসেবে সিনেমাটি ১১ জুন সংগ্রহ করে প্রায় ৬০১৬.৮৬ রুপি। টিকেট বিক্রি হয়েছে মাত্র ৮৪ টি। সালমানের এই সিনেমাটি ভারতের বক্স অফিসে এ পর্যন্ত সংগ্রহ করেছে ৬৯,২৬৫,৮৬ রুপি।

বলা চলে প্রভু দেবা পরিচালিত ‘রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমাটি এ বছরের সবচেয়ে আলোচিত ও সামলোচিত ছবি। সালমানের পাশাপাশি এই সিনেমায় অভিনয় করেছেন দিশা পাটানি, জ্যাকি শ্রফ এবং রণদীপ হুডা।

পূর্বের খবরগুলোতোপের মুখে শ্রাবন্তী!
পরবর্তী খবরগুলো‘নাতি এখনো জীবিত আছি’

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

9 + six =

সর্বশেষ বিনোদন