‘নাতি এখনো জীবিত আছি’

বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র অভিনেতা নাতি ওরফে শওকত আলী তালুকদার নিপু মারা গেছেন, এমন তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। কিন্তু তথ্যটি সম্পূর্ন মিথ্যা। অভিনেতা নিজেই এই গুজব উড়িয়ে দিলেন।

‘ইত্যাদি’র আয়োজনে নাতির অংশটি বেশ গুরুত্বপূর্ণ। আর সেখানে কখনো নানা আবার কখনো নানির সঙ্গে অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন শওকত আলী।

শওকত আলী তালুকদার নিপু তার ছোট ভাই পলাশ এর ফেসবুক আইডি থেকে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে তাকে বলতে শোনা যায়, ‘গতকাল কোন একটি অনলাইন সংবাদপত্রের খবরে প্রকাশ হয়েছে, বাংলাদেশ চলচ্চিত্রের এক নাতি মারা গেছেন। তবে আমি একমাত্র ইত্যাদির নাতি, আপনাদের প্রিয় নাতি এখনো জীবিত আছি। সবাই দোয়া করবেন, যেন দীর্ঘদিন আপনাদের মাঝে থাকতে পারি।’

এদিকে ১১জুন সামাজিক যোগাযোগমাধ্যমে নিপুর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। অনেকেই তার এই মৃত্যুর খবরে শোকাহত হন।

১৯৮১ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন শওকত আলী তালুকদার নিপু। গ্রামের বাড়ি জামালপুর। পরিবারের সঙ্গে বর্তমানে উত্তরায় বাস করছেন।

দীর্ঘ ২৮ বছর ধরে ‘ইত্যাদি’তে নিয়মিত অভিনয় করেন তিনি। বর্তমানে তিনি ইত্যাদি ছাড়া অন্য কোন কাজ করেন না। এর কারণ হিসেবে বেশকিছু দিন আগে প্রথম আলো পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, অন্য কাজে তেমন সাফল্য না পেলেও ইত্যাদিতে অভিনয় করার পর থেকে বেশ জনপ্রিয়তা লাভ করেন। তাই ইত্যাদি ছাড়া অন্য কোন কাজ করেন না। তার মনে এই ভয় কাজ করে যে, নাতি হিসেবে দর্শক তাকে যেভাবে গ্রহণ করেছেন অন্য চরিত্রে যদি না করেন! তাই অন্য কাজ গুলোতে তিনি খুব একটা অভিনয় করেন না।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

6 + 19 =

সর্বশেষ বিনোদন