তোপের মুখে শ্রাবন্তী!

সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ঘিরে সমালোচনার কোন শেষ নেই। সংসার, সন্তান, একাধিক বিয়ে, রাজনীতি এসব নিয়ে সর্বদা আলোচনায় থাকেন তিনি। নতুন করে তীব্র সমালোচনার মুখে পড়লেন শ্রাবন্তী। ১২ জুন ফেসবুক ও ইনস্টাগ্রামে নববধূ সেজে ভিডিও এবং ছবি পোস্ট করেছিলেন তিনি। তা নিয়েই পড়লেন মহাবিপদে!

প্রকাশিত সেই ছবি এবং ভিডিওতে দেখা যাচ্ছে তার মাথায় মুকুট, সিঁথিতে মোটা করে সিঁদুর, পরনে টকটকে লাল শাড়ি। আলতা পড়া হাতে শাকা-পলা, গলায় কুন্দনের হার। এই সবটা মিলিয়ে তাকে নতুন রূপে দেখা যাচ্ছে। এতো সাজসজ্জায় অভিনেত্রীর সমস্যা না হলেও সমস্যায় পড়ে গেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা।

এমন ছবি প্রকাশ পেতেই নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাকে। কেউ জানতে চাচ্ছেন, আবার বিয়ের পিড়িতে বসছেন কিনা ? ফেসবুক পোস্টে এক ব্যক্তি লিখেছেন, ‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও।’ আবার কেউবা লিখেছেন, ‘বিয়ে বিয়ে খেলা আর কতো, অনেক তো বিয়ে করলেন।’ এছাড়াও নানা অশালীন মন্তব্য জমা হয়েছে পোস্টটিতে। অপরদিকে ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিও ও পোস্টের কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন তিনি। হয়তো এতো শত কমেন্টের পর নতুন আর কিছু শোনার আগ্রহটাই হারিয়ে ফেলেছেন তিনি!

তবে এতো কিছুর মধ্যে অনেকেই তার এই সাজের বেশ প্রশংসাও করেছেন। মূলত এই তারকা ফটোগ্রাফার রুদ্র সাহার ফটোশুটে মডেল হয়েছেন। সেখানে নববধূর থীমে তিনি মডেল হয়েছিলেন।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − 14 =

সর্বশেষ বিনোদন