১৪ জুন আসছে পাভেলের ‘সিলেটিয়া রঙিলা দামান’

সঙ্গীত শিল্পী, সুরকার, গীতিকার আশরাফুল পাভেল সিলেটের আঞ্চলিক ভাষায় রচিত গান “সিলেটিয়া রঙিলা দামান” নিয়ে আসছেন দর্শক শ্রোতাদের জন্য। গানটির সিলেটি পার্ট লিখেছেন ‘কাজির বাজার’ র‍্যাপ গান খ্যাত পল্লব ভাই । সুর এবং সঙ্গীতায়ন করেছেন আশরাফুল পাভেল। সেসাথে তার সাথে এ গানে কন্ঠ দিয়েছেন বিথী চৌধুরী।

এ প্রসঙ্গে কানাডার মন্ট্রিয়ল প্রবাসী আশরাফুল পাভেলের সাথে থ্রী সিক্সটি বিনোদনের পক্ষে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সিলেটিয়া রঙিলা দামান’ আমার জন্য একটি পরীক্ষা। সিলেটের আঞ্চলিক ভাষায় প্রথম করা কোন গান আমার। এর আগে আমার অনেক গানে সিলেটি ফিউশন ব্যবহার করেছি যা সর্বত্র বেশ প্রশংসিত হয়েছে। আমি বেশ আশাবাদী এ গানটি দর্শক শ্রোতাদের অনেক আনন্দ দিবে।
আশরাফুল পাভেল আরো বলেন, বিয়ের অনুষ্ঠানে বাংলা গান খুব কমই শোনা যায়। আমার দৃঢ় বিশ্বাস “সিলেটিয়া রঙিলা দামান” ভবিষ্যতে বিয়ের অনুষ্ঠানে শোনা যাবে। কারণ এ গানে আমি সিলেটি বিয়ের গীত এবং ফিউশন ব্যবহার করেছি। সবার উৎসাহ পেলে ফিউশন এবং বাউল ধারার আরো অনেক গান করতে চাই।

আশরাফুল পাভেলের গানের আরেকটি বিশেষ আকর্ষণ হলো দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও। এ গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শাইল শর্মা এবং ভিডিও সম্পাদনায় ছিলেন নওশাদ হোসেন। চিত্রগ্রহণ করেছেন অরুণ এবং গগন। শাইল শর্মা এবং ভি. পাভলাকে দেখা যাবে অভিনয় করতে। ১৪ জুন আশরাফুল পাভেলের ইউটিউভ চ্যানেলে সম্প্রচারিত হবে গানটি।

পূর্বের খবরগুলোশুটিংয়ে ফিরলেন আবুল হায়াত
পরবর্তী খবরগুলোতাপসী পান্নুর ঝলক

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × two =

সর্বশেষ বিনোদন