জাহানারা মিতুর ‘যন্ত্রনা’

ঢালিউডের শাকিব খান থেকে শুরু করে কলকাতার রোমিও দেব অধিকারীর পর এবার বাপ্পী চৌধুরীর সাথে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী জাহানারা মিতুকে। পরিচালক অপূর্ব রানার ‘যন্ত্রণা’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করবেন মিতু।

অপূর্ব রানা এনটিভি অনলাইনকে জানান, ‘বাপ্পী-মিতু দু’জনের লুক সেট নিয়ে ফটোশুট করছি। সব ঠিক থাকলে পর্যটন এলাকায় ২২ জুন থেকে দ্বিতীয় লটের শুট করার কথা ভাবছি। তবে সেটা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর।’

ছবিটি প্রসঙ্গে মিতু জানিয়েছেন, উচ্চবিত্ত পরিবারের একটি আদুরে মেয়ের গল্পে এগিয়ে যাবে সিনেমাটি। সিনেমায় তার চরিত্রের নাম ‘অনামিকা’।

অভিনেত্রী জাহানারা মিতু ২০১৭ সালে ‘সুপারমডেল বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হওয়া ছাড়াও ভারতে অনুষ্ঠিত ‘সুপারমডেল ইন্টান্যাশনাল-২০১৭’তে একজন ফাইনালিস্ট ছিলেন। এরপর ২০১৯ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হন। এছাড়া জিতেছিলেন ‘মিস ফ্যাশন আইকন’ ও ‘মিস ন্যাশনাল কস্টিউম’ এর খেতাব।

জাহানারা মিউজিক ভিডিও ও ধারাবাহিক নাটকে অভিনয় করার পাশাপাশি উপস্থাপনাও করেছিলেন। এরপর ‘আগুন’ শিরোনামে একটি সিনেমাতে শাকিব খানের সঙ্গে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে অভিষিক্ত হন। দ্বিতীয় ছবি ‘কমান্ডো’তে মিতুর বিপরীতে ছিলেন কলকাতার দেব অধিকারী।

এমন আরও সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × one =

সর্বশেষ বিনোদন